বিনোদন

২০২২ সালেই নাকি বিয়ের পিঁড়িতে ঋতাভরী চক্রবর্তী! জেনেনিন পাত্র কে

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী। নিজের বয়স বাড়ার সাথে সাথে আরও উজ্জ্বল হয়ে উঠছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি তিনি নিজের বেশ কিছু দিক তুলে ধরেছেন। এর মধ্যেই ইউনিভার্সিটি অফ ক‍্যালিফোর্ণিয়া থেকে ডিগ্রী অর্জন করেছেন ঋতাভরী। এছাড়াও সাইকোলজিক্যাল কাউন্সেলিং শুরু করেছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সক্রিয়।

শোনা যাচ্ছে ২০২২ সালের শুরুতেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। চলতি বছরের শেষে হবে এনগেজমেন্টও। আপাতত টলিউডের আনাচে কানাচে এমনি গুঞ্জন শোনা যাচ্ছে ।সূত্রের খূবর, ডাক্তার-বন্ধু তথাগত চট্টোপাধ্যায়কেই নাকি বিয়ে করতে চলেছেন ঋতাভরী ।তথাগত পেশায় মনোবিদ।ব্যাবসায়ী পরিবারের ছেলে।যদিও ঋতাভরীর সঙ্গে তথাগতের আলাপ মাত্র কয়েক মাসের । তবে নিজেদের সম্পর্ক নিয়ে খুশি দু’জনেই। যদিও এই নিয়ে এখনো পর্যন্ত মুখ খুলতে দেখা যায়নি তাকে। তার সাফ কথা তাঁর, এটা আমার ব্যক্তিগত জীবন। এখনই কথা বলতে চান না তাই।

প্রসঙ্গত, টলিউডের বেশ কিছু সিনেমায় দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে টলিউডে অভিষেক হয় ঋতাভরী চক্রবর্তীর। দর্শকদের বেশ পছন্দ হয়েছিল তাকে। অভিনয় দিয়ে মন জয় করেছেন দর্শকদের। এমনকি ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে তাঁকে শেষবার বড় পরদায় দেখা গিয়েছে।

Back to top button