বিনোদন

অতীত প্রথম স্ত্রী খড়ি, বিন্দির সাথে সাত পাঁক ঘুরতে চলেছে ঋদ্ধি! প্রকাশ্যে ‘গাঁটছড়া’র নতুন প্রোমো

স্টার জলসার জনপ্রিয় টিভি সিরিজ ‘গাঁটছড়া’ ’। সবাই সিরিজটি খুব পছন্দ করে। সিরিজের প্রধান চরিত্র ঋদ্ধি খড়ি দর্শকদের কাছে বিশেষভাবে জনপ্রিয়। কিন্তু ধারাবাহিকের প্রাণ খড়ির মৃত্যুতে দর্শকরা যেন বিমর্ষিত হয়ে পড়েছেন।খড়ির মৃত্যু কেউ মানতে পারেনি।

তার মৃত্যুর পরে, ধারাবাহিকের কাহিনী লিপ নেয়। খড়ি ও ঋদ্ধির ছেলে মেয়ের বয়স হয়েছে। সিরিজে এসেছে নতুন মোড়। উত্থান-পতনের পটভূমিতে সিরিজে নতুন চরিত্রের আবির্ভাব ঘটে। এবং একটি নতুন চরিত্র হাজির, এটি বিন্দি। এই চরিত্রটি যখন প্রথম আবির্ভূত হয়েছিল, তখন সবাই ভেবেছিল যে তিনি মেলকে প্রতিস্থাপন করতে পারেন। সে কথা চিন্তা করলেও সত্য বলে মেনে নেয়নি। আর সেটা এবার সত্যি হবে।

সিরিজের একটি নতুন প্রোমো প্রকাশিত হয়েছে যাতে ডুটি প্রকাশ করে যে দ্যুতি জানায় বিন্দির বাবা বিন্দিকে পড়াশোনা করতে দেবেনা জোর করে বিয়ে দিয়ে দিচ্ছে। এ কথা শুনে ঋদ্ধি বলেন, আমি কিছুতেই ওর ক্যারিয়ার নষ্ট হতে দেব না। সে বাস থামাতে বলে। তারপর দেখা যাবে বাস থেকে কেউ কিভাবে তার দিকে হাত বাড়ায়।

বিন্দি বাসে উঠলে ঋদ্ধিমানকেদেখে। দেখে অবাক। এরপর বোধহয় দুজনের মিল হবে।খড়িফেরার অপেক্ষায় অনেক ভক্ত। কিন্তু এই দৃশ্য সেই আশা ভেঙ্গে দিয়েছে। এই দৃশ্য দেখে ক্ষোভ প্রকাশ করেছেন ভক্তরা।

তারা বলে,‘এখনো সময় আছে, প্রোমো টা সবে শ্যুট হয়েছে, এপিসোডের শ্যুট তো হয়নি। Acropoliis Entertainment Pvt. Ltd. দয়া করে গল্প ঘুরিয়ে দিন। বিন্ধু, না কি যেন নাম তাকে অন্যের ঘাড়ে ঝু/লি/য়ে দিন, ঋদ্ধির Character টা এভাবে ন/ষ্ট করবেন না, সেরা বর deserve করে সে। আর ঋদ্ধিমান শুধু খড়ির আর কারোর নয়। বেশি Trp পাওয়ার লোভে স্লট হারা হয়ে যাবে এই গাঁটছড়া। বিয়ে নিয়ে ছেলেখেলা দেখাবেন না। তাছাড়া গল্প এভাবে টেনে নিয়ে যাওয়ার কোনো মানেই হয়না তারচেয়ে ভালো শেষ করে দিন’।

Back to top button