বিনোদন

কোনো ক্র‍্যাশ ডায়েট নয়, আহার ও সঠিক এক্সারসাইজের মাধ্যমে নিজেকে স্লিম করেছেন রেমো ডি সুজার স্ত্রী

গত বছর বলিউডের ডান্স কোরিওগ্রাফার ও ডিরেক্টর রেমো ডি’সুজা (Remo D’souza)-র হার্ট অ্যাটাক হয়ে হাসপাতালে ভর্তির সময় তাঁর স্ত্রী লিজেল (Lizel)-এর কান্নায় ভেঙে পড়া ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। মানসিক ভাবে বিপর্যস্ত হলেও সেদিন লিজেল একা হাতেই সবকিছু সামলেছেন। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠে রেমো ফিরেছেন কাজে। লিজেলও নিজের দিকে তাকানোর সময় পেয়েছেন এবার যার প্রমাণ মিলল রেমোর শেয়ার করা অসাধারণ কয়েকটি ছবিতে।

ইন্সটাগ্রামে লিজেলের অসাধারণ বডি ট্রান্সফরমেশনের ছবি শেয়ার করেছেন রেমো। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে রেমো লিখেছেন, তাঁর স্ত্রী লিজেল অসম্ভবকে সম্ভব করে তুলেছেন। লিজেলের ওজন কমানোর জার্নির কথাও রেমো তাঁর পোস্টে শেয়ার করেছেন। তিনি লিখেছেন, লক্ষ্যে পৌঁছাতে অনেক সময় লাগলেও নিজের সঙ্গে লড়াইটা থাকে সর্বাগ্রে। রেমো লিজেলের সেই লড়াইয়ের সাক্ষী। অসম্ভবকে অর্জন করেছেন লিজেল। রেমো সবসময়ই লিজেলকে বলতেন, নিজের মনকে শক্তিশালী করতে হবে।

শেষ অবধি লিজেল লক্ষ্য পূরণ করেছেন। রেমো তাঁর ‘লিজ’-কে অনেক ভালোবাসা জানিয়ে লিখেছেন, লিজ নিজের লক্ষ্য পূরণ করতে পেরেছেন বলে রেমো গর্বিত। লিজেল তাঁর থেকে অনেক বেশি শক্তিশালী, এই কথা রেমো স্বীকার করে লিখেছেন, লিজ তাঁর অনুপ্রেরণা। কমেন্ট বক্সে লিজেলের প্রশংসা করেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan), জয় ভানুশালী (Joy Bhanushali), আমির আলি (Amir Ali), শাকিব সালিম (Shakib Salim)-রা।

লিজেল তাঁর ইন্সটাগ্রাম পেজে রেমোর এই পোস্ট শেয়ার করে লিখেছেন, তিনিও রেমোকে খুব ভালোবাসেন। তাঁকে ছাড়া লিজেলের এই লক্ষ্য পূরণ সম্ভব হত না। কোনো ক্র‍্যাশ ডায়েট নয়, পরিমিত আহার ও সঠিক এক্সারসাইজের মাধ্যমে নিজেকে স্লিম অ্যান্ড ট্রিম করে তুলেছেন লিজেল।

 

View this post on Instagram

 

A post shared by Remo Dsouza (@remodsouza)

Back to top button