বিনোদন

রেড ভলান্টিয়ার্সদের টিকাকরণ না করে রাখা হল বাতিলের লিস্টে! ক্ষোভ প্রকাশ শ্রীলেখার, পাল্টা জবাব দেবলীনার

সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নানান সময় বহু চাঞ্চ্যল্যকর তথ্য উঠে এসেছে সকলের সামনে। সম্প্রতি একটি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে যে রাজ্য সরকার রেড ভলান্টিয়ার্সদের টিকাকরণ বাতিল করা করেছে। তারপরেই এই সংবাদটি নিয়ে শাসক দলের বিরুদ্ধে ফেসবুকে সরব হলেন শ্রীলেখা মিত্র ।

এদিন এই সংবাদমাধ্যমে জানা যায় যে, রেড ভলান্টিয়ার্সদের টিকাকরণের ব্যবস্থা থাকা সত্ত্বেও রাজ্য সরকার সেই টিকাকরণ স্থগিত রাখার ফলে 2 রা জুন 180 জন রেড ভলান্টিয়ার্স টিকা পাননি। আর এই বিষয় নিয়ে অভিনেত্রী শ্রীলেখা মিত্র সরব হয়ে বলেছেন যদিও তিনি এই ঘটনা শুনে শকড, তবে তিনি মনে করেন না, এতে অবাক হওয়ার কিছু আছে বলে। শ্রীলেখার মতে শাসকদল প্রতিহিংসার রাজনীতি খুব ভালো করতে পারেন। শ্রীলেখার মতে, সরকারের করণীয় কাজগুলি এই মুহূর্তে রেড ভলান্টিয়ার্সরাই করছেন। রেড ভলান্টিয়ার্সরা রাজনৈতিক রঙ না দেখে তৃণমূল ও বিজেপির বহু সমর্থকদের বাড়ি অক্সিজেন ও প্রয়োজনীয় দ্রব্য পৌঁছে দিচ্ছেন। অথচ তাদেরই টিকাকরণ আটকে দেওয়াতে ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী শ্রীলেখা। এই প্রসঙ্গে শ্রীলেখা কলহব প্রকাশ করে চাল চুরি, ত্রিপল চুরির মতো ঘটনাও প্রকাশ্যে নিয়ে এসেছেন।

এই ঘটনার পরে শাসকদলের বর্তমান তৃণমূল বিধায়ক দেবাশীষ কুমারের মেয়ে দেবলীনা কুমার বলেন, সংবাদমাধ্যমের ওই প্রতিবেদনটি তিনি পড়েননি। তার পাশাপাশি শ্রীলেখা তার ফ্রেন্ডলিস্টে না থাকায় শ্রীলেখার পোস্ট করা নিয়ে তিনি কিছু জানেন না।

অভিনেত্রী দেবলীনা কুমারের কথায়, তিনি তার এক বন্ধুর কাছ থেকে তার এই পোস্টের ব্যাপারে জানতে পারেন। দেবলীনা বলেছেন, টিকাকরণ করা হচ্ছে আধার কার্ড দেখে। আর সেখানে তো কারো কাছে লেখা থাকে না যে সে রেড ভলান্টিয়ার্স। তাই কেউই ঘটনা কতটা সত্যি তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন তিনি। তিনি বলেন যে যদি এই ঘটনা সত্যি প্রমাণিত হাপায় তাহলে তা অবিলম্বে পেশ করা উচিত এবং রাজ্য সরকারের উচিত এই বিষয়ে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া।

Back to top button