বিনোদন

সত্যিই প্রেম নাকি গুঞ্জন! অভিনেতা ক্রুশলের সাথে সম্পর্কের ব্যাপারে মুখ খুললেন অভিনেত্রী অদ্রিজা

জী বাংলায় ‘কি করে বলবো তোমায়’ জনপ্রিয় ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন ক্রুশল আহুজা। বাংলা সিরিয়ালের একজন জনপ্রিয় ও হ্যান্ডসাম অভিনেতাদের মধ্যে ক্রুশল আহুজা অন্যতম। সকল দর্শক তাকে কর্ণ বলেই জানে ও চেনে। জী বাংলাতেই ‘রানু পেল লটারি’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে প্রবেশ করেন ক্রুশল। তবে অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছেন। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী আদ্রিজার সাথে প্রেমের গুঞ্জন শোনা গেছিল। জানা যায় যে, গত বছর থেকে তারা সম্পর্কে ছিলেন।

অভিনেতার সাথে তার সম্পর্কের ব্যাপারে নানারকম কথা উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। তারা একসাথে জুটি বেঁধে নানারকম অনুষ্ঠান ও যেকোনো জায়গায় যেতেন। লং ড্রাইভ বা লং ট্যুরে এই দুজন একসঙ্গে যেতেন তারা। তাদেরকে একসাথে দেখা গেলেও তারা নিজেদের সম্পর্কের কথা শিকার করেননি। কিছুদিন আগেই অভিনেত্রী অদ্রিজার জম্নদিন ছিল সেখানে ক্রুশলের অনুপস্থিতি সকলের মনে প্রশ্নের জন্ম দেয়। যে প্রেমিকার জন্মদিনে ক্রুশল উপস্থিত নেই। যদিও অভিনেত্রী পরিস্কার জানান যে শুধুই বন্ধুত্ব। অবশ্য, ইন্ডাস্ট্রিতে উই আর জাস্ট ফ্রেন্ডস কথার প্রচলন আছে। কিন্তু, দর্শকরা একথা মানবে কেন?

যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন তৈরী হচ্ছে। কিছুদিন আগে তাদের একসাথে ছবি দেখে ভাবতে শুরু করেছিল যে তারা প্রেম করছেন। অভিনেত্রী ক্ষোভের সাথে বলেন যে এখন তারা ছবি দেখতে না পেয়ে তারা নিজেরাই সম্পর্ক ভেঙে দিচ্ছেন। তাই কে কী বলছে, তা নিয়ে তিনি ভাবতে চান না। এরপরে, অভিনেত্রী আরও যোগ করে বলেন যে সম্পর্ক থাকার হলে ঠিকই থাকবে। আমরা কেউ কোনও ছবি সরিয়ে দিইনি নিজেদের প্রোফাইল থেকে।

এর আগে ক্রুশল-অদ্রিজাকে একসঙ্গে নীল ও তৃণা-এর বিয়েতে উপস্থিত হতে দেখা গিয়েছিল। পাশাপাশি তাদেরকে গোয়াতে ঘুরতে যেতে দেখা গিয়েছিল। কিন্তু কিছুদিন থেকে তাদের আর একসাথে দেখা যায় না যা নিয়ে তুমুল জল্পনা চলছে টলিপাড়ায়।

Back to top button