বিনোদন

৪৫-এ পৌঁছেও টানটান ফিগার, শিল্পার ভরা যৌবন ও সেক্সি লুকে ঘায়েল সকল নেটবাসী, ভাইরাল ভিডিও

বলিউড জগতে সবথেকে বেশি নিজের ফিটনেস নিয়ে সতর্ক থাকা অভিনেত্রী এর কেউ নয়, নায়িকা ‘শিল্পা শেট্টি’। অন্য বলি তারকারাও তাঁর স্লিম এবং ফিট ফিগার নিয়ে বেশ চর্চা করে থাকেন। বয়স বেড়ে গেলেও তিনি নিজের ফিগার এবং লুক ধরে রেখেছেন খুবই সুন্দরভাবে। যার রূপে গুনে মুগ্ধ সকলেই । একটা সময় বলিউডের হট এন্ড সেক্সী নায়িকা বলতে শিল্প শেট্টির নাম আগে উঠে আসতো।

বলিউডের এই সেক্সি অভিনেত্রী শাহরুখ খান অভিনীত ‘বাজিগর’ সিনেমা দিয়ে বলিউড জগতে পা রাখেন। এরপর অভিনেত্রী একের পর এক হিট ছবিতে অভিনয় করে গেছেন শিল্পা। শুধু হিন্দি সিনেমাতেই নয় তেলেগু, কন্নড়, সহ বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী শিল্পা।

শরীর ঠিক রাখতে শরীরচর্চা যেমন মাস্ট ঠিক তেমনই যোগাসনও ততটাই জরুরি। দীর্ঘদিন ধরে যোগাসন করে নিজে ফিট রয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা।কিন্তু কিভাবে ৪০ পেরিয়েও ‘ ৩৪-২৬-৩৪’ ধরে রেখেছেন নায়িকা। এই নিয়ে জানতে মুখিয়ে থাকেন হাজার হাজার ভক্ত।

অভিনেত্রীর বয়স যত বাড়ছে ততই যেন তার গ্ল্যামার বেড়েই চলেছে। বয়সের ছাপ তো দূরের কথা বরং বলে বলে অষ্টাদশীদের গোল দিতে সক্ষম শিল্পা শেঠি। এরই মাঝে এবার মালদ্বীপে ঝড় তুললেন শিল্পা শেট্টি। স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে মালদ্বীপে গিয়ে বিকিনিতে হাজির হন তিনি।ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ডোরাকাটা বিকিনি পরে শিল্পা শেট্টির উষ্ণ ছবি।

Back to top button