বিনোদন

Ranu Mandal:”হিমেশ রেশামিয়া বাড়ির পিছনে বালি ফেলেছেন’! অতীন্দ্রর পর গায়ককে নিয়ে বেফাঁস মন্তব্য রাণু মন্ডলের

কয়েক বছর আগে রাতারাতি বিখ্যাত হয়ে গিয়েছিলেন রানাঘাটের রাণু মন্ডল (Ranu Mondal)। রানাঘাট স্টেশন থেকে তিনি পৌঁছে গিয়েছিলেন বলিউডের সুরকার হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)-র কাছে। এবার এই হিমেশকে নিয়ে বেফাঁস মন্তব্য করলেন রাণু।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রাণুকে জিজ্ঞাসা করা হয়, তাঁর সঙ্গে হিমেশের আর কথা হয় কিনা! রাণু আচমকাই বলেন, তিনি নাকি সেদিন হিমেশকে দেখেছিলেন টেম্পো করে বালি নিয়ে এসে তাঁর বাড়ির পিছনে ফেলতে। এরপর ফের তাঁকে একই প্রশ্ন জিজ্ঞাসা করলে, তিনি আবারও একই উত্তর দেন। রাণুর এই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় তাঁকে ট্রোল করা শুরু হয়। অনেকেই বলতে থাকেন, নাম-যশ-খ‍্যাতির থেকেও ওনার মানসিক চিকিৎসার দরকার। ভিডিওটি দেখে অনেকের সন্দেহ হয়েছে, রাণু মানসিক ভারসাম্যহীন।

অপরদিকে নেটিজেনদের একাংশ রাণুকে ট্রোল করার প্রতিবাদ করেছেন। তাঁরা বলেছেন, রাণু যদি মানসিক ভারসাম্যহীন হয়ে থাকেন, তাহলে তাঁকে অযথা ট্রোল করা উচিত নয়। অনেকেই রাণুকে করা কুরুচিকর ট্রোলের প্রতিবাদ করেছেন।

কয়েক বছর আগে সমাজসেবী অতীন্দ্র রায় (Atindra Ray)-এর মাধ্যমে বলিউডের স্টুডিওতে পৌঁছে গিয়েছিলেন রাণু। সেখানে হিমেশের সঙ্গে ‘তেরি মেরি কাহানী’ রেকর্ড করেছিলেন রাণু যা ভাইরাল হয়ে গিয়েছিল। রাতারাতি বিখ্যাত হয়ে গিয়েছিলেন রাণু। কিন্তু এবার এই ভিডিওটি ভাইরাল হতেই রাণুকে নিয়ে অজস্র প্রশ্ন উঠতে শুরু করেছে।

Back to top button