বিনোদন

সাবলীল ভাবে ঝরঝরে ইংলিশ বলে চমকে দিলেন রানু মন্ডল, ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায়

নদিয়ার রানাঘাটের রানু মন্ডলের কথা এখনো মনে আছে অনেকের। তিনি দেশ জুড়ে লোটাকন্ঠী গায়িকা নামে পরিচিত। লতা মঙ্গেশকরের গাওয়া একটি গান তাকে সোশ্যাল মিডিয়াতে করে তুলেছিল ষ্টার। আবার নিজের দুর্ব্যবহারের কারণে তিনি রাতারাতি ষ্টার থেকে নেমে এসেছিলেন মাটিতে।

তার ভাগ্যের চাকা এতটাই প্রবল ছিল যে তিনি রানাঘাটের স্টেশন থেকে পারি দেন মুম্বাইয়ের বলিউড ইন্ডাস্ট্রিতে। সেখানে তিনি হিমেশ রেস্মিয়ার সাথে জুটি বেঁধে গান করেন। আর সেই সময় রানু মন্ডল পেয়েছিলেন তারকার সন্মান। কিন্তু যার ভাইরাল ভিডিওর কারণে রানু মন্ডল হয়ে গিয়েছিলেন ভাইরাল সুপারস্টার সেই অতীন্দ্রাকেই রানু মন্ডল এক সাক্ষাৎকারে তাকে ভগবানের চাকর বলে আখ্যায়িত করেন।

তারপর রানু মন্ডল নিজের পুরোনো বাড়ি ছেড়ে চলে যান নতুন বাড়িতে। কিন্তু করোনা কালে তিনি আবার ফিরে আসেন পুরোনো আস্তানায়। আর পুরোনো আস্তানবায় এসে তিনি আবার পরে যান অভাবে। বলিউড থেকে নতুন কোনও ডাক আসেনি ছিল হাতে উল্লেখযোগ্য কোনও কাজ। ওভাবেই দিন কাটছিলো রানু মন্ডলের। তার আর্থিক অভাব আবার তাকে ফিরিয়ে এনেছিল স্টেশন চত্বরে।

তবে এবার ফের লাইম লাইটে চলে আসছেন রানু মন্ডল। তিনি আবার একটি হিন্দি সিনেমায় গান গাওয়ার সুযোগ পেয়েছেন। তিনি এবার বলিউডের জনপ্রিয় পরিচালক ধীরাজ মিশ্রের একটি নতুন সিনেমায় গান গাইতে চলেছেন। ভিডিয়োতে রাণু জানান, ধীরজ মিশ্রর প্রথম রোম্যান্টিক ছবি ‘সীতামগর’ এবং দেশাত্মবোধক সিনেমা ‘সরোজিনী’তে তিনি গান গাইতে চলেছেন

আর এবার রানুমণ্ডলকে দেখা গেলো ছোট্ট একটি ভিডিওতে সাবলীল ভঙ্গিমায় ইংরেজিতে কথা বলতে। আর সেই কয়েক সেকন্ডের ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। রানুর কথা বলার ভঙ্গি ও আত্মবিশ্বাস দেখে অনেকেই অবাক।

Back to top button