বিনোদন

শেষ হতে যাচ্ছে রানীমার জীবনযাত্রা, ‘রানী রাসমণি’-র অন্তিম পর্বের শুটিংয়ে ভীষণ মন খারাপ দিতিপ্রিয়ার

লকডাউনের মধ্যেও বন্ধ ছিল না ধারাবাহিক। কলাকুশলীরা বাড়িতে থেকেই শ্যুট ফ্রম হোম করছিলেন মানুষকে আনন্দ দান করার জন্য। এদিকে লকডাউনের পর আবার ধারাবাহিক তার নিজের ফর্মে ফিরলেও শেষ হতে যাচ্ছবে রানীমার জীবনযাত্রা। হঠাৎই মা ভবতারিণীর কন্ঠে দৈববাণী হচ্ছে, রানী রাসমণির জীবনকাল সমাপ্ত হতে চলেছে। শোনা যাচ্ছে এবার তাকে ফিরে যেতে হবে মা ভাবতারিনীর কাছে। রানীমার জীবনযাত্রা থেমে গেলেও থামবে না মানুষের জীবনচক্র। শুধু থাকবেন না রানীমা।

জী বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ এই ধারাবাহিকের রানীমা হল দিতিপ্রিয়া রায় নিজের দক্ষ অভিনয় নিয়ে ধারাবাহিকটিকে বেশ জনপ্রিয় করে তুলেছেন। তবে সেই ছোট্ট রানীমা এখন সাদা থান আর মাথায় ঘোমটা দিয়ে অভিজ্ঞ বয়স্ক শ্বাশুড় রানি রাসমণি, বালিকা থেকে প্রৌঢ় সব লুকই অনুরাগীদের কাছে প্রিয় এই অভিনেত্রী দিতিপ্রিয়া। আর এই ধারাবাহিকের সমস্ত অভিনেতা ও অভিনেত্রীরা নিজেদের দক্ষ অভিনয় দিয়ে টিআরপিতে দ্বিতীয় স্থানে নিজেদের জায়গা করে নিয়েছেন। মাত্র আড়াই বছর বয়স থেকে শিশু শিল্পী হিসেবে প্রথম অভিনয়ের সুযোগ পান এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি স্কুলের গন্ডিও পার করে ফেলেছেন। বর্তমানে কলেজে পড়ার সাথে সাথে ধারাবাহিক আর সিনেমা দুটোতেই সাবলীল ভাবে অভিনয় করে যাচ্ছেন।

তবে জানা যাচ্ছে যে, কিছুদিনের মধ্যেই শেষ হয়ে যাচ্ছে রানী রাসমণির রানীমার জীবনযাত্রা। কিছুদিনের মধ্যেই দেখানো হবে রানীমার তিরোধান। কিন্তু তার আগেই শুটিংয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।ধারাবাহিকে রানীমার মৃত্যু মানেই দিতিপ্রিয়ারও ট্র‍্যাক শেষ হয়ে যাচ্ছে। ফলে সেটে আর আসবেন না দিতিপ্রিয়া। আর এই কারণেই ধারাবাহিকের কলাকুশলীদের ভীষণ মন খারাপ। দিতিপ্রিয়া থাকবেন না মন খারাপ তাঁর পর্দার মেয়ে-জামাই, নাতি-নাতনীদের। ১৭ ই জুন চার বছর পূর্ণ করল ‘করুণাময়ী রানী রাসমণি’। এই ধারাবাহিকে দিতিপ্রিয়াকে রানীমার চরিত্রে বেশ মানিয়েছে বলে জানিয়েছেন সকলে। কিন্তু রানীমা অর্থাৎ দিতিপ্রিয়ারও মন ভালো নেই। দীর্ঘ চার বছরের জার্নি শেষ হয়ে যাবে এই ভেবেই রানীমার হৃদয় ভারাক্রান্ত।

এই ধারাবাহিকের মাধ্যমে অভিনেত্রী দিতিপ্রিয়া অনেক ভালোবাসা পেয়েছেন। তবে যেসকল দর্শকরা তাকে ভালোবাসায় ভরিয়ে রেখেছিলেন তাদের উদ্দেশ্যে দিতিপ্রিয়া বলেন,”আগামি দিনেও যাতে এই ধারাবাহিকের পাশে থাকেন সকলে। ক্লাস টেনে পড়ার সময় ‘রাণী রাসমণি’-র পথ চলা শুরু হয়। এখন ফার্স্ট ইয়ারে পড়ি, কিছুদিনের মধ্যেই সেকেন্ড ইয়ারে উঠব, তাই এই জার্নিটা আমার জীবনের সবচেয়ে কাছে হয়ে থাকবে।” দিতিপ্রিয়া থেমে নেই। খুব শীঘ্রই তিনি বড় বোর্ডে প্রবেশ করতে চলেছেন। এমনকি বলিউডেও তার প্রবেশ ঘটতে চলেছে।

Back to top button