বিনোদন

অভিনয়ে সেরা হয়েও উচ্চারণে ভুল রানীমার, দেখুন তুমুল ভাইরাল ভিডিও!

জী বাংলায় সকলের জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’। রানী রাসমণির রানুই হচ্ছেন দিতিপ্রিয়া রায়। নিজের অভিনয় দিয়ে সকলকে মুগ্ধ করেছেন ধারাবাহিকটিতে। ছোট্ট রানী হালিশহরের মেয়ে ১০ বছর বয়সে বাবু রাজচন্দ্র দাসের সঙ্গে তাঁর বিয়ে হয়। পালকি করে রানী কোলকাতাতে আসেন। ধীরে ধীরে হয়ে ওঠেন বনেদি সাজে কলকাতার গৃহিনী। এখন বাবু রাজচন্দ্র নেই তাই জামাইদের সাহায্যেই শ্বশুরবাড়ির পৈতৃক ব্যবসা সামলাচ্ছেন রানীমা।

ধারাবাহিকটির কাহিনী রানী রাশমনিকে ঘিরে। রানীমার কৈশর থেকে দেখানো হয়েছে ধারাবাহিকে সাথে দেখানো হয়েছে রানীমার আগের প্রজন্ম।তারপরে রানীমা নিজে সন্তানদের জন্ম দেন। তাদের মধ্যে এক পাত্রীকে হারিয়েও ফেলেন। তারপর ধীরে ধীরে সকলেই বড়ো হয়ে ওঠে। তবে এবারে গল্পের নতুন কিছু ঘটতে চলেছে। আর একটি নতুন প্রজন্মের গল্প শুরু হবে ভূপালচন্দ্র ও প্রসন্নময়ীর সন্তানের আগমনের মাধ্যমে।

গল্পের নতুন মোর আসতে চলেছে সুন্দরবন পর্বের মাধ্যমে। সন্তানের মা হওয়ার আনন্দে প্রসন্নময়ীরূপী লাজুক আর আনন্দে আত্মহারা হয়ে নিজের প্রথম মা হওয়ার খবর দিচ্ছেন পরিবারের সকলকে।ভূপালের দিদিমা অর্থাৎ রাসমনি শুনে তো বেজায় খুশি। বাবা মথুরামোহন বিশ্বাস ও মা জগদম্বা তো আনন্দে। কিন্তু অন্যদিকে ভূপালকে নাকি বাঘে টেনে নিয়ে গেছে এই দুঃসংবাদ আসে। খবর পেয়েই জগদম্বা ছেলের শোকের জ্ঞান হারিয়ে ফেলে। রানীমা ও তাঁর সেজো জামাই মথুর পিস্তল হাতে নিয়ে ঘরের ছেলেকে উদ্ধার করতে বেরিয়ে পরে।

অভিনয়ের মাঝে দিতিপ্রিয়াকে মাঝে মধ্যে মজা করতেও দেখা যায়। কারণ পনেকদিন ধরেই রানীমার সেটা অভিনয় করছেন দিতিপ্রিয়া। তাই রানী রাসমণির সেট তাঁর কাছে বাড়ির মতো হয়ে উঠেছে। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনবেত্রী দিতিপ্রিয়া। মাঝে মধ্যেই ইনস্টাগ্রামে নানারকম ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। সেট থেকেই এবার একটি ভিডিও শেয়ার করেছেন, ভিডিওটিতে দেখা যাচ্ছে রাসমণির সেটে কেউ একজন বলছেন ‘নীলা নীল নীলা’। অভিনেত্রী রানীনার বেশভূষাতে শুরু করলেন বলা ‘লীনা নিল নীলা’।কিন্তু তিনি বারবার বলেও ঠিক করে বলতে পারছেন না। মাটিতে হাসতে গড়াগড়ি গেলেন রানিমা দিতিপ্রিয়া। শেয়ার করতেই সকলের দৃষ্টিগোচর হয় ভিডিওটি। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই ভিডিওটি।

Back to top button