বিনোদন

আজই শেষবার টিভির পর্দায় দেখা দেবেন ‘রানিমা’, খবর শুনে মন খারাপ মিঠাইয়ের ‘উচ্ছেবাবু’ আদৃতেরও!

বাংলা টেলিভিশনের এক নাম্বার সিরিয়ালের নায়ক হলেন তিনি। দেখতে হ্যান্ডসাম হওয়ার কারণে নিঃসন্দেহে গোটা বাংলার কয়েক হাজার তরুণীর ক্রাশ এখন তিনি। তিনি হলেন মিঠাইয়ের উচ্চেবাবু তথা জনপ্রিয় অভিনেতা আদৃত রায়। তবে আজ রবিবার সকালে উঠেই নিজের মন খারাপের কথা লিখলেন সোশ্যাল মিডিয়ায়। স্বাভাবিক ভাবেই মন খারাপ করে দেওয়ার মতো খবরও এটা কারণ টানা ৪ বছরের যাত্রা শেষ হলো রানি রাসমণি’র। তবে সিরটিয়াল এখনই বন্ধ হচ্ছে না। আগামীকাল থেকে দেখানো হবে ‘করুণাময়ী রানি রাসমণি : উত্তর পর্ব’, তাই আজকেই দেখানো হবে রানী রাসমণির জীবনাবসানের পর্ব।

রবিবার সকালেই তাই ‘রানীমা’ ওরফে দিতিপ্রিয়ার জন্য আবেগ ঘন বার্তা দিলেন ‘মিঠাই’ সিরিয়ালের নায়ক। তিনি ফেসবুকে লিখেছেন একটা ইমোশ্যানাল দিন সকলের জন্য যাঁরা গত ৪ বছর ধরে করুণাময়ী রাণী রাসমণি দেখছে…. চলুন আজ রানিমা-কে আমরা অন্তিম বিদায় জানাই… দিতিপ্রিয়া রায় তোমার জন্য গর্বিত’।সেই আস্থে তিনি শেয়ার করেছেন দিতিপ্রিয়ার সাথে ওঠা ছবির কোলাজ।

আদ্রিতার পোস্ট করা সেই বার্তা দেখে তাড়াতাড়ি জবাব দিয়েছেন দিতিপ্রিয়াও তিনি কমেন্টস বক্সে লেখেন ‘অনেক অনেক ধন্যবাদ বন্ধু, এই কথাগুলো সত্যি অনুপ্রেরণা। শীঘ্রই দেখা হচ্ছে… ভালোবাসা’।

‘করুণাময়ী রাণী রাসমণি’ দীর্ঘ কয়েক বছর ধরে জি বাংলার এক নম্বর শোএর তালিকায় ছিল এই পিরিয়ড ড্রামা দীর্ঘ বছর ধরে নিজের জনপ্রিয়তা ধরে রেখেছিলো। আর সেই দীর্ঘ সফরের মূল কেন্দ্রে ছিলেন বর্তমানের অষ্টাদশী দিতিপ্রিয়া। যিনি ১৫ বছর বয়স থেকে যান -প্রাণ ঢেলে রানী মা কে জীবন্ত করে তুলেছিলেন ছোট পর্দায়।

Back to top button