বিনোদন

নাতির সঙ্গেই গোপনে চুটিয়ে প্রেম করছেন রানীমা! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়

করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে রানীমার নাতির চরিত্রে অভিনয় করছেন বিশ্বাবসু বিশ্বাস। কিন্তু ইতিমধ্যেই তাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন শুরু হয়ে গেছে। সম্প্রতি বিশ্বাবসু বিশ্বাস রানীমা অর্থাৎ দিতিপ্রিয়ার সাথে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কিছু ছবি শেয়ার করেছেন। ‘বিশ্বদিতি’ জুটির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বর্তমান এই জুটিকে নিয়ে চলছে জোর গুঞ্জন। বিশ্ববসু ও দিতিপ্রিয়ার বন্ধুত্ব, শুধু বন্ধুত্ব-র গন্ডিতে থেমে নেই। এখন তা এগিয়ে গেছে অনেক দূর, এমনটাই শোনা যাচ্ছে। সেলফির নিচেও চলছে বিশ্ববসু ও দিতিপ্রিয়ার খুনসুটিতে ভরা মন্তব্য। এদিকে বিশ্বাবসুকে মজা করে রানীমা ‘বিশ্ব বাংলা’ বলে ডাকেন। দিতিপ্রিয়াকে বিশ্ববসু ডাকেন ‘ভিকি’ বলে।

এই ব্যাপারে আবার অনেকেই বলেছেন যে বিশ্বাবসু ও দিতিপ্রিয়া ভাই-বোনের মত। কিন্তু তাঁদের সেলফি অন্য কথা বলছে।অবশ্য দিতিপ্রিয়া বিশ্বাবসুর সম্পর্কে এক সংবাদমাধ্যমে জানিয়েছেন যে, তিনি ও বিশ্ববসু দুজনে দুজনের ভীষণ ভালো বন্ধু। এমনকি তাঁর পরিবারের সঙ্গে বিশ্ববসুর পারিবারিক সম্পর্ক রয়েছে।দিতিপ্রিয়া বিশ্ববসুর প্রেমিকার নাম খোলসা করেন। তিনি বলেন, বিশ্ববসুর প্রেমিকার নাম অর্কযা। অভিনেত্রী দিতিপ্রিয়া জানিয়েছেন, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে লেখালেখি তাঁর পক্ষে অস্বস্তিকর হয়ে দাঁড়িয়েছে। তবে আপাতত তিনি সিঙ্গল বলে জানিয়েছেন দিতিপ্রিয়া। এর পাশাপাশি অভিনেত্রী দিতিপ্রিয়া নিজের পছন্দ জানালেন যে তার হলিউডের অভিনেতা রবার্ট প‍্যাটিনসন এবং ক্রিকেটার শুভমন গিল-এর মতো বয়ফ্রেন্ড হবে।

 

View this post on Instagram

 

A post shared by Biswabasu Biswas (@biswabasubiswas)

জী বাংলায় বর্তমান একটি অতি জন্যপ্রিয় মুখ দিতিপ্রিয়া। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। যিনি বর্তমানে অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’তে। যেখানে তাকে দেখা যায় রানীমার চরিত্রে। ৪ বছরেরও বেশি সময় ধরে চলছে ধারাবাহিক। ‘রানী রাসমণি’তে অভিনয় করে ভক্তদের মনে একেবারে পাকা জায়গা করে নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।সিরিয়ালে গদাধর আর তার চরিত্র বেশ পাওয়ারফুল একটি কারেক্টর হয়ে দাঁড়ায়। দর্শকেরাও যেন প্রতিদিন সন্ধ্যে সাড়ে ছ’টায় বসে পরেন টিভির সামনে দিতিপ্রিয়াকে দেখার জন্য।

তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দিতিপ্রিয়া। প্রায়ই নানারকম ছবি পোস্ট করে নেটিজেনদের মনে ঝড় তুলতে দেখা যায় অভিনেত্রীকে । সেই সব ছবি ভাইরালও হয়ে যায় মুহূর্তের মধ্যেই । বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী নিজের পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন মনোযোগ সহকারে।

Back to top button