বিনোদন

রানীমা এখন অতীত, ছোট পর্দার পর ওয়েব সিরিজের মাধ্যমে বড় পর্দায় বাজিমাত করবেন অভিনেত্রী দিতিপ্রিয়া

গত ৪ ই জুলাই ছিল রাণী রাসমণির অন্তিম যাত্রা। অতয়েব, দিতিপ্রিয়ার অভিনয় শেষ এই ধারাবাহিকের সেটে। দীর্ঘ চার বছরের যাত্রা ছিল।রানীমার বিদায় ভারাক্রান্ত হয়ে উঠেছে ‘রানী রাসমণি’র গোটা টিম। এদিন সন্ধ্যায় রাণীমা ওরফে দিতিপ্রিয়াকে ফুল দিয়ে ফেয়ার ওয়েল জানায় গোটা টিম।পাশাপাশি ফুলে ফুলে ভরে ওঠে চারিদিক। হাসি মুখে সকলের সঙ্গে ওই সেট থেকে বিদায় নেন অভিনেত্রী। অভিনেত্রী দিতিপ্রিয়ার কাছে প্রতিটা দিন এবং প্রতিটা শট ছিল চ্যালেঞ্জ।

এই ধারাবাহিক শেষ হওয়ার পর অভিনেত্রী শ্যুটিং ফ্লোর থেকে কিছুটা বিরতিতে ছিলেন। ধারাবাহিকে অভিনয় ও কিছু সিনেমায় অভিনয় করে বেশ সাফল্য পেয়েছেন দিতিপ্রিয়া। এরপর অভিনেত্রী প্রবেশ করতে চলেছেন ওয়েব সিরিজে। একটি নামকরা প্রযোজনা সংস্থার মাধ্যমে ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন দিতিপ্রিয়া। জানা গেছে যে ইতিমধ্যেই একটি ওয়েব সিরিজের শ্যুট হয়ে গেছে। এই ওয়েব সিরিজে দিতিপ্রিয়যার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা বিক্রম চ্যাটার্জী। এর আগে বিক্রম একজন নামকরা অভিনেত্রীর সাথে ওয়েব সিরিজে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছিলেন।

এতদিন অভিনেত্রী দিতিপ্রিয়াকে সকলে রানীমার লুকে দেখে এসেছেন। কিন্তু এবারে তাকে সকলে অন্যলোকে দেখতে পারবেন। তার অভিনয় সকলের কাছে বেশ পছন্দের ছিল। রানী রাশমনিতে তার যাত্রা শেষ হওয়ার সময় তাকে সকলেও বিদায় জানানোর সময় সকলের হৃদয় বিষন্ন হয়ে পড়েছিল। এদিকে নতুন করে কাজের আশায় তিনি খুশি। একদিকে যেমন নতুন কাজের গুঞ্জন, অন্যদিকে নিজের রানি-মা ইমেজ ভেঙে বেরনোর প্রচেষ্টা– টলিপাড়ার কান পাতলেই শোনা যাচ্ছে, বড় বড় প্রযোজকরা আগাম জানাচ্ছেন, দিতিপ্রিয়াই নাকি টলিউডের ‘নেক্সট বিগ থিং’।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

অভিনেত্রী দিতিপ্রিয়া পড়াশোনার পাশাপাশি অভিনয় জগতে নাম লেখান। শিশু শিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন।গত বছর দিতিপ্রিয়া বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা অপরাজিত উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরী শুভ্রজিৎ মিত্রর ছবি ‘অভিযাত্রিক’ সিনেমাতে অভিনয় করেছেন। সত্যজিৎ রায় ‘অপু ট্রিলজি’ শেষ করেছিলেন ১৯৫৯এর অপুর সংসার-এ। সেখান থেকেই যাত্রা শুরু হয় অপুর। ছবিটিতে অপুর চরিত্রে অভিনয় করেন অর্জুন চক্রবর্তী আর অপর্ণার চরিত্রে অভিনয় করেন দিতিপ্রিয়া। ‘অভিযাত্রিক’ সিনেমাতে অভিনয় করেও বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছেন দিতিপ্রিয়া। এছাড়াও অভিষেক বচ্চন অভিনীত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া।

Back to top button