বিনোদন

পর্দার নাতি’র ভূপালচন্দ্রের সাথেই প্রেম করছেন রানীমা! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়

করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে রানীমার নাতির চরিত্রে অভিনয় করছেন বিশ্বাবসু বিশ্বাস। কিন্তু ইতিমধ্যেই তাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন শুরু হয়ে গেছে। সম্প্রতি বিশ্বাবসু বিশ্বাস রানীমা অর্থাৎ দিতিপ্রিয়ার সাথে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কিছু ছবি শেয়ার করেছেন। ‘বিশ্বদিতি’ জুটির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বর্তমান এই জুটিকে নিয়ে চলছে জোর গুঞ্জন। বিশ্ববসু ও দিতিপ্রিয়ার বন্ধুত্ব, শুধু বন্ধুত্ব-র গন্ডিতে থেমে নেই। এখন তা এগিয়ে গেছে অনেক দূর, এমনটাই শোনা যাচ্ছে। সেলফির নিচেও চলছে বিশ্ববসু ও দিতিপ্রিয়ার খুনসুটিতে ভরা মন্তব্য। এদিকে বিশ্বাবসুকে মজা করে রানীমা ‘বিশ্ব বাংলা’ বলে ডাকেন। দিতিপ্রিয়াকে বিশ্ববসু ডাকেন ‘ভিকি’ বলে।

এই ব্যাপারে আবার অনেকেই বলেছেন যে বিশ্বাবসু ও দিতিপ্রিয়া ভাই-বোনের মত। কিন্তু তাঁদের সেলফি অন্য কথা বলছে।অবশ্য দিতিপ্রিয়া বিশ্বাবসুর সম্পর্কে এক সংবাদমাধ্যমে জানিয়েছেন যে, তিনি ও বিশ্ববসু দুজনে দুজনের ভীষণ ভালো বন্ধু। এমনকি তাঁর পরিবারের সঙ্গে বিশ্ববসুর পারিবারিক সম্পর্ক রয়েছে।দিতিপ্রিয়া বিশ্ববসুর প্রেমিকার নাম খোলসা করেন। তিনি বলেন, বিশ্ববসুর প্রেমিকার নাম অর্কযা।

 

View this post on Instagram

 

A post shared by Biswabasu Biswas (@biswabasubiswas)

অভিনেত্রী দিতিপ্রিয়া জানিয়েছেন, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে লেখালেখি তাঁর পক্ষে অস্বস্তিকর হয়ে দাঁড়িয়েছে। তবে আপাতত তিনি সিঙ্গেল বলে জানিয়েছেন দিতিপ্রিয়া। এর পাশাপাশি অভিনেত্রী দিতিপ্রিয়া নিজের পছন্দ জানালেন যে তার হলিউডের অভিনেতা রবার্ট প‍্যাটিনসন এবং ক্রিকেটার শুভমন গিল-এর মতো বয়ফ্রেন্ড হবে।তবে প্রেম করলেও তাঁর ‘স্পেশ্যাল মানুষ’-কে কখনওই সোশ্যাল মিডিয়ার আনবেন না। ‘প্রেম করব তবে তাঁকে লুকিয়ে রাখব’, এমন কথা জানালেন সকলের প্রিয় অভিনেত্রীর।আপাতত দিতিপ্রিয়ার পরিকল্পনা রয়েছে লং ড্রাইভে যাওয়ার ।

 

View this post on Instagram

 

A post shared by Biswabasu Biswas (@biswabasubiswas)

‘রানী রাসমণি’ ধারাবাহিকে আর দেখা যাবে না দিতিপ্রিয়াকে। আবার এদিকে রানীমার যাত্রার পর আসছেন মা সরদার ভূমিকায় সন্দীপ্তা সেন। গত ৪ ই জুলাই ছিল রাণী রাসমণির অন্তিম যাত্রা। অতয়েব, দিতিপ্রিয়ার শেষ অভিনয় এই ধারাবাহিকের সেটে। দীর্ঘ চার বছরের যাত্রা ছিল। এই ধারাবাহিকে অভিনয় করেই তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন।

Back to top button