বিনোদন

খেলোয়াড়ের ভূমিকায় রানীমা! পাভেলের পরবর্তী সিনেমায় থাকছেন সকলের প্রিয় দিতিপ্রিয়া

করোনা পরিস্থিতির জেরে সমস্ত রাজ্যজুড়ে রয়েছে লকডাউন। বন্ধ সমস্ত কিছু সকলে বর্তমান গৃহবন্দী। কিন্তু তার পাশাপাশি করোনা যেন সাধারণ মানুষের বহু ক্ষতির মুখে ঠেলে দিয়েছে। অক্সিজেনের অভাবে মানুষ মারা যাচ্ছে। হাসপাতালে সঠিক পরিমানে বেড পাওয়া যাচ্ছে না। লকডাউনের জেরে বন্ধ রয়েছে শ্যুটিং ফ্লোর। সকলেই ওয়ার্ক ফ্রম হোম করছেন। কিন্তু পাভেল অফিস ওয়ার্ক করতে পছন্দ করেন। লকডাউনের দিনে তার কাজের প্রমান পাওয়া যাচ্ছে।

পাভেলের নতুন ছবি ‘মন খারাপ’ এর শ্যুটিং শুরু হওয়ার কথা থাকলেও লকডাউনের জন্য বন্ধ রয়েছে সেই সিনেমার শ্যুটিং। কিন্তু পাভেল রোজ পায়ে হেঁটেই অনেকটা পথ পাড়ি দিয়ে অফিসে যাচ্ছেন। একদিনও ছুটি না নিয়ে অফিসে বসেই তিনি লিখছেন তাঁর আগামী ফিল্মের চিত্রনাট্য।

পাভেল বলেছেন, তার সিনেমা ‘মন খারাপ’-এর শুটিং শেষ হলে দিতিপ্রিয়া-র সঙ্গে একটি ফিল্ম করার ইচ্ছা রয়েছে তাঁর।এই নিয়ে নাকি তার দিতিপ্রিয়ার সাথে প্রায়ই কথা হয়। পাশাপাশি আরো কিছু চিত্রনাট্য লিখেছেন পাভেল যার বিষয় হল স্পোর্টস। পাভেল লকডাউনেও হেটে অফিসে যাচ্ছেন কারণ তার বাড়ির কাছেই অফিস। তাই হেটে যেতে তার কোনো অসুবিধা নেই। লকডাউনের আগেই তাঁর অ্যাসিস্ট্যান্টদের লকডাউনের আগেই দেশের বাড়ি পাঠিয়ে দিয়েছেন পাভেল। তিনি করোনা আক্রান্ত মানুষের পাশে থাকার যথাসাধ্য চেষ্টা করছেন। অক্সিজেউন সিলিন্ডার নিজের সাধ্যমত পৌঁছে দেওয়ার চেষ্টা করছেন।

অভিনেত্রী দিতিপ্রিয়া পাভেলের ফিল্ম প্রসঙ্গে বলেছেন, পাভেলের লেখা চিত্র্যনাট্য নাকি তার ভালোই লেগেছে। আর সেই কারণেই কন্ট্রাক্টে সাইন করেছেন তিনি। অভিনেত্রীর কাছ থেকে এইটুকুই জানতে পারা গেছে। আর কিছু বলেননি তিনি। পাভেলের মন খারাপ’ সিনেমায় অভিনয় করবেন অঙ্কুশ, ঋদ্ধি সেন, কৌশিক সেন, অপরাজিতা আঢ‍্য, বিদিপ্তা চক্রবর্তী প্রমুখরা।

Back to top button