বিনোদন

রানীমা ও ঝিলিক একই ফ্রেমে বন্দি, ছোট্টবেলার পুরনো স্মৃতির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

জী বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ এই ধারাবাহিকের রানীমা হল দিতিপ্রিয়া রায় নিজের দক্ষ অভিনয় নিয়ে ধারাবাহিকটিকে বেশ জনপ্রিয় করে তুলেছেন। ধারাবাহিকের রানীমা হল হালিশহরের সহজ সরল মেয়ে। আর সেই হালিশহরে পৌঁছে যায় কলকাতার নামি দামি রাজবংশের ছেলে রামচন্দ্র দাস সেখানে গিয়ে রাসমণির সাথে তাঁর প্রথম দেখা হয়েছে তারপর ১০ বছরের বড়ো রামচন্দ্র রাসমনিকে বিয়ে করে কলকাতার রাজবাড়িতে নিয়ে আসে তারপর ধীরে ধীরে গা ভর্তি গহনা ও সিঁথিতে সিঁদুর পরে বনেদি সাজে রাজবাড়ীর গৃহিনী হয়ে ওঠেন তবে এখন তাঁর স্বামী রাজচন্দ্র নেই সে পরোলক গমন করেছেন। এখন সেই রাজবাড়ীর গৃহিনী সকলের রানীমা হয়ে উঠেছেন এবং তাঁর সমস্ত জামাইদের নিয়ে শ্বশুরবাড়ির পৈতৃক ব্যবসা সামলাচ্ছেন।

তবে সেই ছোট্ট রানীমা এখন সাদা থান আর মাথায় ঘোমটা দিয়ে অভিজ্ঞ বয়স্ক শ্বাশুড় রানি রাসমণি, বালিকা থেকে প্রৌঢ় সব লুকই অনুরাগীদের কাছে প্রিয় এই অভিনেত্রী দিতিপ্রিয়া। আর এই ধারাবাহিকের সমস্ত অভিনেতা ও অভিনেত্রীরা নিজেদের দক্ষ অভিনয় দিয়ে টিআরপিতে দ্বিতীয় স্থানে নিজেদের জায়গা করে নিয়েছেন। মাত্র আড়াই বছর বয়স থেকে শিশু শিল্পী হিসেবে প্রথম অভিনয়ের সুযোগ পান এই অভিনেত্রী।

আমরা যেরকম সোশ্যাল মিডিয়ায় সময় কাটাচ্ছি ,সেরকমই আমরা বা আমাদের বাড়ির অনেকেই সন্ধে হলেই বসে পড়ি টিভি নিয়ে। এবং আমরা ব্যাস্ত হয়ে যাই সিরিয়েল দেখতে। একসময় ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মা তে ছোট্ট ঝিলিকের অভিনয় ছিল অতুলনীয় ,আর সেই অভিনয়ের দ্বারা ছোট্ট ঝিলিক তথা তিথি সকলের মন জয় করে নিয়েছিলেন। মন ছুঁইয়ে দেওয়া অভিনয়ের দ্বারা প্রত্যেক সিরিয়েল ভক্তদের মনে আলাদা ভাবে জায়গা করে নিয়েছিল সেই ছোট্ট ঝিলিক। মা ধারাবাহিকে মা আর জন্য প্রতিনিয়ত কষ্ট পাওয়ার অভিনয় প্রতিটা মা আর চোখের কোন জল এনে দিতো।

আর এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো রানী রাসমণির ‘রানীমা’ খ্যাত দিতিপ্রিয়া ও ‘মা’ সিরিয়ালের ‘ঝিলিক’ খ্যাত তিথি বসু। সোশ্যাল মিডিয়ায় সেই পুরোনো দিনের ছবি শেয়ার করেছেন মা সিরিয়ালে ঝিলিকের বাবার চরিত্রে অভিনয় করা অভিনেতা ভাস্কর চ্যাটার্জি। পুরোনো সেই ছবি প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

They all r grown ups now and some have become wonderful actors.
Maa-2009 make up room photo session😀

Posted by Bhaswar Chatterjee on Wednesday, 17 March 2021

Back to top button