বিনোদন

রানীর বয়স এখন ৪০ পার করে ৪৩, তবে এখনো চলছে তার বলিউডে রাজত্ব

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জির বয়স এখন ৪০ পার করে হয়ে গেছে ৪৩। তবে বলিউডে এখনো তার রাজত্ব চলছে সমান তালে। বাংলা সিনেমা বিয়ের ফুল দিয়েই শুরু করেছিলেন তার ক্যারিয়ার। বাংলা সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করলেও তিনি হতে চেয়েছিলেন বলিউডের রানী। আর নিজেকে প্রমাণও করেছেন সেইভাবে। বলিউডে তিনি যাত্রা শুরু করেন ‘রাজা কি আয়েগী বরাত’ সিনেমা দিয়ে।

আর তার জীবনেও সেই রাজার বরাত এসেছিলো গোপনে। ২০১৪ সালে এক গোপন অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে হয় রানী মুখার্জির। তিনি বিয়ে করেন যশরাজ প্রোডাকশনসের কর্ণধার আদিত্য চোপড়াকে। তাদের বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিল ১২ জন অতিথি। বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে ইতালিতে তবে বিয়ের ছবি প্রকাশ্যে আনতে দেননি রানী মুখার্জি। এমনকি রানীর সোশ্যাল মিডিয়া একাউন্টেও নেই আদিত্যর সাথে সেরকম কোনও ছবি।

এছাড়াও বলিউডের অন্যান্য তারকা দম্পতি সোশ্যাল মিডিয়াতে যতটা একটিভ থাকে এই দম্পত্তি তার মধ্যে একদমই উল্টো। আদিত্য ও রানীর প্রেম প্রসঙ্গে একবার রানী মুখার্জি জানিয়েছিলেন ‘মুঝসে দোস্তি কারোগি’ ছবির সেটে প্রথম দেখা হয় তাদের একে অপরের সঙ্গে। তারপর বন্ধুত্ব আর প্রেম।’

তবে বলিউডের অন্দরে গুঞ্জন যে আদিত্যর সংসার ভাঙার পেছনে দায়ী ছিলেন রানী। কিন্তু রানী মুখার্জি দাবি করে জানান যে আদিত্যের ডিভোর্স হওয়ার পরেই রানী মুখার্জি তার সাথে ডেট শুরু করেন। এছাড়াও এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন প্রযোজকের সঙ্গে বিয়ে করা তার ধাঁচের মধ্যে নেই।

তাদের বিয়ের দু বছর পর কল জুড়ে আসে আদিরা। তবে সেই এক রাতটি কন্যার ছবিও সামনে নিয়ে আসেননি এই তারকা দম্পতি। তারা ক্যামেরার থেকেই দূরে থাকতে পছন্দ করেন। তাই তারা তাদের অদূরে সন্তানকে ক্যামেরার থেকে আড়াল রেখেই করছে মানুষ।

তাদের এই ক্যামেরা থেকে দূরে থাকা প্রসঙ্গে রানী মুখার্জি এক সাক্ষাৎকারে বলেছিলেন যে তারা স্বামী -স্ত্রী দুজনেই খুব প্রাইভেট পার্সন। আর সেটাই ছিল তাদের দুজনের মধ্যে মনের মিল হওয়ার সবচেয়ে বড় এক কারণ। তিনি ওই সাক্ষাৎকারে আরও জানিয়েছিলেন যে বলিউডে দীর্ঘ সময় কাটিয়ে তিনি খুব কম মানুষই পেয়েছেন যাদের প্রতি শ্রদ্ধা জাগে। আর তাদের মধ্যে আদিত্য চোপড়াও হলেন একজন।

Back to top button