বিনোদন

রণবীর সিংকে বিয়ের আগে যে ৬ জনকে ডেট করেছিলেন দীপিকা পাড়ুকোন, ফাঁস গোপন তথ্য

নীহার পান্ড্যের পর দীপিকা পাড়ুকোনের নাম উপেন প্যাটেলের সঙ্গে যুক্ত হয়। যদিও দীপিকা কখনোই এ নিয়ে বেশি কথা বলেননি কিন্তু তারপরও তাদের সম্পর্কের খবর চারিদিকে ছড়িয়ে পড়তে থাকে।

খুব অল্প সময়ে বলিউডে নিজের জায়গা করে নেওয়া অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি তিনি তার ৩৬তম জন্মদিন পালন করেছেন। বয়স বাড়ছে, আর দীপিকা যেন আরও সাহসী এবং গ্ল্যামারাস হয়ে উঠছেন দিন দিন।

৬ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের নভেম্বর মাসে দীপিকা পাড়ুকোন বিয়ে করেন রণবীর সিংকে। কিন্তু জানেন কি রণবীরকে বিয়ে করার আগে দীপিকা আরও অন্তত ছয়জনকে ডেট করেছেন! আর এদের সবাই ‘সেলিব্রিটি’।

খবর অনুযায়ী, দীপিকা পাড়ুকোনের প্রথম প্রেমিক ছিলেন নীহার পান্ড্য। নীহারের সঙ্গে দীপিকার দেখা হয়েছিল ২০০৫ সালে অভিনয়ের এক স্কুলে, তারা দুজনেই দীর্ঘদিন ধরে সম্পর্কের মধ্যে ছিলেন। কিন্তু পরে সম্পর্কটি ভেঙে যায়।

নীহার পান্ড্যের পর দীপিকা পাড়ুকোনের নাম উপেন প্যাটেলের সঙ্গে যুক্ত হয়। যদিও দীপিকা কখনোই এ নিয়ে বেশি কথা বলেননি কিন্তু তারপরও তাদের সম্পর্কের খবর চারিদিকে ছড়িয়ে পড়তে থাকে। আবার এর মাঝেই একদিন খবর আসে যে, দীপিকা ও উপেন একে অপরের থেকে আলাদা হয়ে গিয়েছেন। অর্থাৎ তাদের সম্পর্ক ভেঙে গিয়েছে।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের সম্পর্কের খবর আগুনের মতো ছড়িয়ে পড়েছিল। দর্শকরাও এই দুজনের জুটিকে বেশ পছন্দ করে। ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন কেউ ছিলেন না যিনি দীপিকা ও রণবীরের সম্পর্কের কথা জানতেন না। প্রায় ৩ বছর ধরে দুজন একে অপরকে ডেট করেছেন। শোনা যায় যে, দীপিকা পাড়ুকোনকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন রণবীর। কিন্তু তারপর মাঝপথে খবর আসতে শুরু করে যে দুজনেই একে অপরের সাথে সম্পর্ক ছিন্ন করে ফেলেছেন।

যুবরাজ সিংকে চেনেন সবাই। তিনি এখন পর্যন্ত যেসব মেয়ের হৃদয় চুরি করেছেন, যার মধ্যে দীপিকা পাড়ুকোনও একজন। প্রথমে যুবরাজ সিং আরেক বলিউড মডেল-অভিনেত্রী কিম শর্মাকে ডেট করতেন। পরে দীপিকা পাড়ুকোনের সঙ্গে তার ডেটিংয়ের খবর আসতে থাকে। যদিও তিনি কখনোই জনসমক্ষে স্বীকার করেননি যে, দুজনের মধ্যে সম্পর্ক রয়েছে। তারা সবসময় একে অপরকে বন্ধু বলে উল্লেখ করেছেন।

সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে দীপিকার ডেট করার খবরও বেশ ভাইরাল হয়েছে। হ্যা, বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে সম্পর্ক ছিল দীপিকা পাড়ুকোনের। দীপিকার জন্মদিনও খুব ভালোভাবে উদযাপন করেছিলেন সিদ্ধার্থ মালিয়া।

দীপিকা পাড়ুকোন ও মুজাম্মিল ইব্রাহিমের সম্পর্কের খবরও বেশ ভাইরাল হয়। শোনা যায় যে, দুজনেই খুব অল্প সময়ের জন্য একে অপরের সাথে সম্পর্কে ছিলেন এবং তারপরে তাদের বিচ্ছেদ ঘটে।

২০১৫ সালে সঞ্জয় লীলা বানসালির ‘গালিও কা রাসলীলা: রামলীলা’য় দীপিকা হন ‘লীলা’। আর এ ছবির মাধ্যমেই লীলার জীবনে আসেন সত্যিকারের ‘রাম’ রণবীর সিং।

Back to top button