বিনোদন

মদ্যপ অনুষ্কাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য রণবীর কাপুরের, কোন রহস্য ফাঁস করলেন অভিনেতা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা। অনুষ্কার যে কত গুন্ তা নিশ্চই নায়িকার ভক্তদের অজানা নয়। তবে এবার বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার এক বিশেষ গুন্ নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। যারা অনুষ্কাকে বিশ্বাস করেন মদ্যপ অবস্থায় তাঁরা যে কী চরম ভুল করছেন, এই নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেতা রণবীর কাপুর ।

একটা সময় ছিল যখন অনুষ্কা শর্মা খুব মদ্যপান করতো। আর একথা বলিউড ইন্ডাস্ট্রির কারুর অজানা নয়। এমনকি অনুষ্কা ভক্তদেরও নয়। তবে বর্তমানে মদ্যপ পান করেন না বলিউডের এই অভিনেত্রী। তিনি যে মদ্যপ পান করে কি কান্ডটাই না ঘটাতেন এবার এই নিয়ে মুখ খুললেন বলিউড অভিনেতা রণবীর কাপুর।

তিনি জানান, পার্টিতে গিয়ে হাতে মোদের গ্লাস নিয়ে বসে থাকতো অনুষ্কা শর্মা। আর তার বিপরীতে বসে থাকা ব্যাককটিটি মদ্যপ পান করেই যেত। কিন্তু অপেক্ষায় বসে থাকত অনুষ্কা। কখন তার বিপরীতে বসে থাকা ব্যক্তিটি হো হারাবেন সেই অপেক্ষায়।

কেবলমাত্র মদ্যপান করার ভান করে যেত বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। কিন্তু যখন তার বিপরীতে ব্যক্তিটি হো হারিয়ে ফেলতো তখন অনুষ্কা তার পেটের সব কথা শুনে নিতো। আর এভাবেই পার্টির সকলের মনের কথা শুনে ফেলতো অনুষ্কা। যদিও এই নিয়ে অনুষ্কা কখনোই আলোচনা করতেন না। তবে তার দাবি ছিল, সে সকলের মনের কথা জানেন । এই খবরই ফাঁস করেন বলিউড অভিনেতা রণবীর কাপুর নিজেই। এমনকি তিনি ও বলেন, অনুষ্কা বলিউডের সকলের মনের গোপন কথা জানেন।

Back to top button