বিনোদন

বলিউডে ডজনখানেক প্রেম ছিলো ঋষিপুত্র রণবীর কাপুরের, তবেবিভিন্ন কারণে টেকেনি একটিও

বলিউডের অন্যতম হ্যান্ডসাম নায়কদের মধ্যে একজন হলেন রণবীর কাপুর। রায়ে প্রেমে যে নায়িকারা পর্বেই সেটাও একটি স্বাভাবিক বিষয়। এই মুহূর্তে তিনি বলিউড অভিনেত্রী আলিয়া ভাতের সাথে চুটিয়ে প্রেম করলেও অতীত জীবনে তার প্রেমিকা সংখ্যা ছিল প্রায় ডজন খানেক। লম্বা সেই তালিকায় রয়েছেন নন্দিতা মাহতানি, নার্গিস ফাকরি, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের মতো বলিউডের সুন্দরী নায়িকা।

অবন্তিকা মালিক
বলিউডে পা রাখার আগে কৈশোর বয়সে রণবীর কাপুর প্রেমে পড়েছিলেন অবন্তিকা মালিকের। সেই প্রেম টেকেনি বেশিদিন। পরবর্তীতে অবন্তিকা তার জীবনসঙ্গী হিসেবে বেঁচে নেন বলিউড অভিনেতা তথা আমির খানের ভাগ্নে ইমরান খানকে।

নন্দিতা মাহতানি
বলিউডে কান পাতলেই গুঞ্জন শোনা যায় যে ২০০৮ সালে ‘বাচনা অ্যায় হাসিনো’ সিনেমার শুটিংয়ের সময় রণবীর প্রেমে পরে যান সঞ্জয় কাপুরের প্রথম স্ত্রী নন্দিতা মাহতানির সাথে। এই সিনেমায় ফ্যাশন ডিজাইনার হিসেবে কাজ করেছিলেন নন্দিতা মাহাতানি। বয়সে প্রায় ১০ বছরের ব্যবধান ছিল রণবীর ও নন্দিতার মধ্যে। বয়সের এতো পার্থক্য থাকলেও তাদের রোমান্স দেখে সেই সময় অনেকেই হয়ে গিয়েছিলেন অবাক।

প্রিয়াঙ্কা চোপড়া
‘আনজানা আনজানি’ সিনেমার মাধ্যমে কাছাকাছি আসেন রণবীর -প্রিয়াঙ্কা। এই সিনেমায় তাদের দুজনের কেমেস্ট্রি নজরে পরে যায় সকলের। জানা যায় যে শুধু পর্দায় নয় বাস্তব জীবনেও তাদের কিছুদিন প্রেমের সম্পর্ক হয়েছিল তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি।

সোনম কাপুর
‘সাওয়ারিয়া’ সিনেমার মাধ্যমে রণবীর কাপুর প্রথম পা রাখেন রুপালি পর্দায়। ২০০৭ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় জুটি বাঁধেন রণবীর -সোনম। আর সেই সময় তাদের প্রেম শুরু হয় সিনেমার সেট থেকেই। শোনা যায় বিখ্যাত পরিচালক সঞ্জয় লীলা ভানশালী রণবীর -সোনম কে নিয়েই ‘ব্ল্যাক’ সিনেমা নির্মাণের পরিকল্পনা করেন। কিন্তু তা বাস্তবে রূপ পায়নি। ততদিনে রণবীর প্রেমে পরে যান দীপিকার সাথে আর সেই কারণে ভেঙে যায় সোনম -রণবীরের প্রেম।

দীপিকা পাড়ুকোন
রণবীর ও দীপিকার প্রেম কাহিনী বলিউডের সকলেই জানে।। এই জুটিকে পছন্দ করেছিল দর্শকরাও। অন্যান্য সম্পর্কের তুলনায় এই প্রেমের সম্পর্ক ছিল বেশ জোরালো। এমনকি বলিউডের অন্দরে গুঞ্জন শোনা যায় তারা বিয়ের পরিকল্পনাও করেছিলেন। তারা এক সাথে কাজ করেছেন অনেক সিনেমায়। তাদের অভিনীত বেশ কয়েকটি ছবি সফল হয় বাক্স অফিসেও। তবে কি কারণে পরবর্তীতে এই জুটির প্রেম ভেঙে যায় তা অজানাই থেকে যায়।

ক্যাটরিনা কাইফ
‘আজব প্রেমকি গজব কাহানি’ সিনেমায় জুটি বাঁধেন রণবীর -ক্যাটরিনা। আর এই সিনেমায় শুটিংয়ের সময় থেকেই শুরু হয় তাদের প্রেম। যদিও এই সম্পর্কের কথা প্রকাশ্যে তারা স্বীকার করেননি।

নার্গিস ফাকরি
রকস্টার সিনেমায় অভিনয়ের মাধ্যমে পরিচয় হয় রণবীর কাপুর ও নার্গিস ফাকরির। তারা তখন থেকেই শুরু করে দেন ডেট। তবে তাদের সেই প্রেমের সম্পর্কের মেয়াদও বেশিদিন ছিল না।

অ্যাঞ্জেলা জনসন
বলিউড ও হলিউডের সুপারমডেল এঞ্জেলা জনসনের সাথে রণবীর কাপুরের প্রেমের গুঞ্জন শোনা যায়। এমনকি ২০১১ সালে তাদের দুজনকে একসাথে দেখাও যায়। সেই সময় এঞ্জেলা নিজেই জানিয়েছিলেন যে তিনি রণবীর কাপুরের সাথেই ঘুরতে বেরিয়েছিলেন। যদিও পরবর্তীতে রণবীর বিরক্ত হয়ে জানিয়ে দেন কোনও মেয়ের সাথে দেখা হলেই যে তিনি তার সাথে প্রেম করছেন এটা বলা ঠিক নয়।

আমিশা প্যাটেল
গুঞ্জন শোনা যায় বলিউডের আর এক জনপ্রিয় অভিনেত্রী আমিশা প্যাটেলের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। কারণ ক্যাটরিনা কাইফের সাথে ব্রেকাপের পর রণবীরের জন্মদিন পার্টিতে একমাত্র দেখা গিয়েছিলো আমিশাকেই। যা সেই সময় গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছিলো।

শ্রুতি হাসান
একটি বিজ্ঞাপনে একসাথে কাজ করতে দেখা যায় শ্রুতি হাসান ও রণবীর কাপুরকে। আর তারপর থেকেই তাদের সম্পর্ক নিয়ে শুরু হয় গুঞ্জন। পরবর্তীতে শ্রুতি নিজেই এই সম্পর্কের কথা গুজব বলে অস্বীকার করেন।

মাহিরা খান
রণবীর কাপুরের প্রেমিকার তালিকায় ছিল পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। এই জুটি নিয়ে বলিউডে তখন বেশ তোলপাড় আলোচনা চলছিল। নেট দুনিয়ায় ভাইরাল হয় তাদের একসাথে হ্যাং আউটে যাওয়ার ছবি।

Back to top button