বিনোদন

‘মদ্যপ অনুষ্কাকে বিশ্বাস করলেই ঠকতে হবে’, বিরাট পত্নীর গোপন কর্মকান্ড ফাঁস করলেন রণবীর কাপুর

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অনুষ্কা শর্মা। ২০১৭ সালে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিওকে বিয়ে করে সুখে সংসার করছেন। তার যাত্রা চালু হয় ২০০৮ সালে তার প্রথম চলচ্চিত্র “রব নে বানা দি জোড়ি” ছবিরভ মাধ্যমে। এই ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেন অনুষ্কা। এর পরে ২০১০ সালে রোমান্টিক ‘ব্যান্ড বাজা বারাত’ কমেডি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

এই দুটি সিনেমাতেই অভিনেত্রী নিজের দক্ষতার প্ৰফেচয় দিয়েছেন। সকলের কাছে পরিচিতি লাভ করেন তিনি। এই দুটি সিনেমাতেই তিনি সেরা অভিনেত্রীর মনোনয়নে ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। কিন্তু একটি সত্যি কথা বলতে অনুষ্কা একসময় খুব মদ্যপান করতেন। সেটা আগের কথা কিন্তু এখন তিনি একদমই মদ্যপান করেন না। কিন্তু এর মাঝেও ঘটে গেল কান্ড! এই বেপারে মুখ খোলেন রণবীর কাপুর। রণবীর জানান, অনুষ্কা কিভাবে সকলের হারির খবর বের করে আনেন। আসলে অনুষ্কার মদ্যপান করার আসল রহস্য হল, পার্টিতে গিয়ে অনুষ্কা হাতে মদের গ্লাস নিয়ে শুধু বসে থাকেন। আর অনুষ্কার বিপরীতে বসে থাকেন আরেকজন।

এই ব্যাপারে রণবীর জানান, যখন কোনো ব্যাক্তি তার সামনে বসে মদ্যপান করে চলেন। সেখানেদ অনুষ্কা তক্কে তক্কেদ ট্যাকেন যে কখন ব্যাক্তিটি মদ্যপান করতে করতে জ্ঞান হারিয়ে ফেলেন আর তখনি অনুষ্কা তার কাছ থেকে মনের সব কথা জেনে নেন। আর এভাবেই অনুষ্কা অন্যের মনের কথা জেনে নেন। রণবীর কাপুর নিজেই জানান এসব কথা। তিনি অনেকেরই গোপন রহস্যের কথা জানেন।

বিরাট-অনুষ্কার মাঝে বর্তমানে এখন একজন অতিথি আছে। এই বছরই ১১ জানুয়ারী তাদের মেয়ে ভামিকার জন্ম হয়। জন্মের দিনই সোশ্যাল মিডিয়ায় সেই খবর সকলকে জানিয়ে পোস্ট করেন যে তারা মেয়ে হওয়াতে খুব খুশি। প্রথমে তারা তাদের মেয়ের ছবি প্রকাশ্যে আনেননি কিন্তু পরে নাম জানালেও ছবি প্রকাশ্যে আনেননি। তাদের মেয়ের নাম ‘ভমিকা’। তবে এবারে মেয়ের জন্মের ৩ মাস কেটে গেছে আবার ফিরতে চলেছেন অনুষ্কা গ্ল্যামার জগতে। নতুন সিনেমার কাজ নিয়ে ফিরছেন অনুষ্কা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button