বিনোদন

আলোকচিত্রীদের সামনে মেজাজ হারালেন রণবীর কাপুর, কিন্তু কেন?

নতুন প্রজন্মের আর পাঁচজন তারকার মতো দর্শক ও অনুরাগীদের সঙ্গে মিশে যেতে পারেন না রণবীর কাপুর। পেশার তাগিদে ক্যামেরার সামনেই তার নিত্যযাপন। তবে কাজ ফুরালে ক্যামেরার সঙ্গে আর বিশেষ সখ্য বজায় রাখেন না রণবীর। বরং নিজের ব্যক্তিগত পরিসরেই অনেক বেশি সাবলীল তিনি। যদিও পেশার খাতিরে ও সিনেমার প্রচারে তো আলোকচিত্রীদের ক্যামেরার সামনে মুখ দেখাতেই হয়। সেখানে পান থেকে চুন খসলেও রেগে আগুন রণবীর। সম্প্রতি এক চিত্রগ্রাহীর সামনে ফের মেজাজ হারালেন তিনি।

‘অর্জুন রেড্ডি’ ও ‘কবীর সিংহ’ খ্যাত দক্ষিণী পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার সঙ্গে ‘অ্যানিমাল’ সিনেমায় কাজ করছেন রণবীর। সিনেমায় নিজের চরিত্রের জন্য মুখভর্তি দাড়িও রেখেছেন তিনি। পাশাপাশি চরিত্রের সঙ্গে খাপ খাওয়ানোর জন্য শারীরিক কসরতও করেছেন রণবীর। সম্প্রতি তেমনই এক লুকে আলোকচিত্রীদের ক্যামেরার সামনে ধরা দিলেন অভিনেতা।

চিত্রগ্রাহীরা ছবি তোলার জন্য হুড়মুড় করে এগিয়ে আসতেই ঘটল বিপত্তি। মেজাজ হারালেন ঋষিপুত্র। আলোকচিত্রীদের উদ্দেশ্য করে ধেয়ে এল তার কড়া ধমক, ‘চেঁচামেঁচি করছেন কেন! আস্তে!’ তারকার ধমক খেয়ে সঙ্গে সঙ্গে ক্ষমা চাইলেন ওই চিত্রগ্রাহক। তার পর অবশ্য আর কোনও বাগবিতণ্ডায় জড়াননি রণবীর।

রণবীরের এই আচরণ দেখে বেশ অবাক হয়েছেন নেটিজেনদের একাংশ। এমনতি শান্ত স্বভাবের মানুষ রণবীর। এত ছোট ঘটনায় হঠাৎ কেন এত রেগে গেলেন তিনি, তা নিয়েই চলছে জল্পনা। নেটিজেনদের মধ্যে অবশ্য অনেকের ধারণা, এই ঘটনা আদতে রণবীরের পরবর্তী ছবি ‘অ্যানিমাল’র প্রচার কৌশল। সিনেমায় যেহেতু বেশ রাশভারী এক চরিত্রে অভিনয় করছেন তিনি, তাই বাস্তব জীবনেও সে চরিত্রই বজার রাখতে চাইছেন অভিনেতা।

Back to top button