বিনোদন

জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে সেলফি তুলতে চাওয়ায় চরম অপমানিত হতে হয় রণবীর কাপুরকে

নাহ, আলিয়া- ক্যাটরিনা বা দীপিকা এঁরা কেউ নন, একজন ইসরায়েলী-মার্কিন চলচ্চিত্র অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খান বলিউডের ‘কিউটি পাই’ রণবীর কাপুর। রণবীর তখন নিউ ইয়র্ক সফরে ছিলেন। রাস্তায় হাটতে বেড়িয়েছিলেন তিনি কিন্তু পিটার অবস্থা ঠিক না থাকায় তড়িঘড়ি নিজের হোটেল রুমের যাওয়ার জন্য বেশ জোরে যাচ্ছিলেন। এমন সময় তার চোখের সামনে এসে পরে হলিউড অপ্সরা নাতালি পোর্টম্যান। ‘থরঃ দ্যা ডার্ক ওয়ার্ল্ড’ হোক বা ‘ব্লাক সোয়ান’ সবেতেই ছিলেন নাতালি পোর্টম্যান।সেদিন বলিউড অভিনেতা রণবীর নিজের আবেগকে আর সামলাতে পারেননি। যেখানে তার সঙ্গে ছবি তোলার জন্য ভক্তরা মুখিয়ে থাকেন সেখানে কি না তিনি নিজেই সেলফির জন্য পাগল। পিটার ডাক ভুলে গিয়ে নাটালি পোর্টম্যানের পিছনে হোটেলে।

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সেদিন স্বপ্নের অভিনেত্রীকে সামনে পেয়ে ছবি তোলার আবদার করে বসেন। ব্যাস ‘একটা ছবি ….একটা ছবি’ করে কয়েকবার বলতে থাকেন তিনি। কিন্তু সেদিন ছবি তো দূরের কথা, বরং শুনতে হয়েছিল গেট লস্ট (বেরিয়ে যাও)। উল্লেখ্য ২০১৬ সালে ইয়ে দিল হ্যায় মুশকিলের প্রচারে এসে দ্য কপিল শর্মা শো’তে এই কাহিনী প্রথম শেয়ার করেছিলেন রণবীর।

সেদিন স্বপ্নের অভিনেত্রীর কাছ থেকে শুনতে হয়েছিল বেরিয়ে যাও ইটা শুনেও মন ভেঙে গিয়েছিলো ঠিকই কিন্তু কোনো রাগ নেই এই অন্ধ ভক্তের মনে। কপিল শর্মা শোতে এসে সেদিন রণবীর এও বলেছিলেন যে সেদিন নাটালি পোর্টম্যান কারো সাথে ফোনে কথা বলছিলেন এবং কাঁদছিলেন।

কপিল শর্মা শোতে এই কথা রণবীর শেয়ার করার পরে অনেকেই ইটা ভাবতে শুরু করেন যে ইটা রণবীরের নিছকই বানানো গল্প । একজন অভিনেত্রী কখনোই রাস্তায় কথা বলতে বলতে কাঁদবেন না হয়তো ছবি তোলার অনুমতি পাননি তাই একটা গল্প বানিয়ে জুড়ে দিয়েছেন। কপিল শর্মা শোতে তিনি এও বলেন যে আবার যদি কোথাও কোনোদিন নাটালি পোর্টম্যানের সাথে দেখা হয় তো আবার ছবি ছবি করে ছুটে যাবেন।

Back to top button