বিনোদন

রণবীর কাপুর কোভিড পজিটিভ, আলিয়া ভাটের জন্মদিনের পার্টির কি হবে?

বলিউডের জনপ্রিয় প্রেমিক জুটি রণবীর কাপুর-আলিয়া ভাট। এই জুটির প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জনের যেন শেষ নেই। বিটাউনের আনাচে কানাচে কান পাতলেই শোনা যায় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট । তবে সত্যি কি তাই? কি বলছে কাপুর পরিবার অর্থাৎ অভিনেতা রণবীর কাপুরের সদস্যরা।

চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল রণবীর-আলিয়ার। এমনকি সে জন্য ক্যাটারিং থেকে পোশাক সব কিছুই ঠিক হয়ে গিয়েছে বলে গুঞ্জন শোনা যাচ্ছিলো। তবে যাই হোক বিয়ের আগে এবার রণবীর কাপুরের সঙ্গে ছুটির মেজাজে মেতে উঠলেন আলিয়া ভাট। তবে এবার প্রথম নয়, এর আগেও রণবীর কাপুরের সাথে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রী আলিয়াকে।

সম্প্রতি ইনস্টাগ্রামে আলিয়া ভাট নিজের একটি কিউট সেলফির ছবি শেয়ার করেছেন। আর সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ডেটে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছেন তিনি।তবে সেই ছবিতে আলিয়া ছাড়াও নেটিজেনদের নজর কেড়ে নেয় এই ছবির ব্যাক গ্রাউন্ড।

আর এরকম মাখো-মাখো প্রেমে চলে এলো দু সংবাদ। বলিউডের চকোলেট বয় রণবীর কাপুর আক্রান্ত হয়েছেন করণাতে। আর সেই কারণেই এবার ভেস্তে গেলো আলিয়া ভাটের জন্মদিনের যাবতীয় প্ল্যান। ১৫ মার্চে যে পার্টির আয়োজন করার পরিকল্পনা করা হয়েছিল তা সবকিছুই এখন বাতিলের পর্যায়।

রণবীর প্রসঙ্গে মা নিতু কাপুর জানিয়েছেন রণবীর এখন কবিড পজিটিভ। বাড়িতেই চলছে তার চিকিৎসা। করোনা পরীক্ষার ফল পজিটিভ আসতেই তিনি স্বেচ্ছায় নিজেকে করে রেখেছেন বন্দি। তবে সুখবর হলো রণবীর খুব দ্রুত চিকিৎসায় সারা দিচ্ছেন ও সুস্থ হয়ে উঠছেন।

Back to top button