বিনোদন

বিয়ের আগেই আরও ঘনিষ্ঠ রণবীর-আলিয়া, কাপুর পরিবারের সঙ্গে ছুটির মেজাজে অভিনেত্রী

বলিউডের জনপ্রিয় প্রেমিক জুটি রণবীর কাপুর-আলিয়া ভাট। এই জুটির প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জনের যেন শেষ নেই। বিটাউনের আনাচে কানাচে কান পাতলেই শোনা যায় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট । তবে সত্যি কি তাই? কি বলছে কাপুর পরিবার অর্থাৎ অভিনেতা রণবীর কাপুরের সদস্যরা।

চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল রণবীর-আলিয়ার। এমনকি সে জন্য ক্যাটারিং থেকে পোশাক সব কিছুই ঠিক হয়ে গিয়েছে বলে গুঞ্জন শোনা যাচ্ছিলো। তবে যাই হোক বিয়ের আগে এবার কাপুর পরিবারের সঙ্গে ছুটির মেজাজে মেতে উঠলেন আলিয়া ভাট। তবে এবার প্রথম নয়, এর আগেও কাপুর পরিবারের বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রী আলিয়াকে।

এবার বছর শেষে ছুটির মেজাজে রণবীর কাপুর, নিতু কাপুর ও ঋদ্ধিমা কাপুরের সঙ্গে ঘুরতে বেরিয়ে পড়লেন অভিনেত্রী আলিয়া। কাপুর পরিবারের সঙ্গে যে আলিয়ার সম্পর্ক বেশ জমে উঠেছে সেটা দেখেই বোঝা যাচ্ছে। প্রসঙ্গত, আগামী বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি। রণবীর কাপুরের বাবা ঋষি কাপুরের প্রয়ানের জন্য আটকে গিয়েছিলো রণবীর আলিয়ার বিয়ে। তাই আর দেরি না করে আগামী বছরের সাত পাকে বাধা পড়বেন এই প্রেমিক জুটি ।

 

View this post on Instagram

 

A post shared by Ranbir kapoor 🔵 (@ranbir_kapoooor)

Back to top button