বিনোদন

বলিউডে জোর গুঞ্জন, চুপি চুপি বাগদান সেরে ফেললেন রণবীর-আলিয়া

জানা যায় রণবীর-আলিয়ার বা বিয়ের ফুল ফুটল বলে।শোনা যায় যে তাদরে পাকা দেখা এখনো হয়নি তবে তারা তাদের এনগেজমেন্ট সেরে ফেলেছে। ঘনিষ্টদেড় সহযোগিতায় তাদের আংটিবদল পর্বটি চলে। বিটাউন জুড়ে এখন শুধুই চিৎকার। প্রতীক্ষিত সম্পক গুলি কি এভাবেই চুপি চুপি অনুষ্ঠান করে ফেলবে। বাড়ছে ধোঁয়াশা ঠিক হয়ে ছিল এই বিষ বছরেই বিয়ে হবে রণবীর -আলিয়ার , কিন্তু করোনা আবহের জন্য জল ঢেলে দে এই জুটি। এরপরেই রণবীর জানান যে এই মহামারী না হলে এই বছরেই তারা বিয়ে করে নি। রণবীর জানিয়েছে সে এখন এ বিষয় নিয়ে বেশি কিছু বলতে চায় ন। শুধু এতটুকুই বলতে চাই আমার জীবনের লক্ষগুলোর মধ্যে এটাকেই আমি খুব শীঘ্রই গুরুত্ব দিতে চাই।

এর জন্যই 2020 তে রণবীর-আলিয়া তারা তাদের এনগেজমেন্ট সেরে নিচ্ছেন ? শোনা যাচ্ছে যে রণথম্ভোরের আমন হোটেলে রণবীর কাপুর এবং আলিয়া ভাটরা , সেখানেই তারা তাদের এনগেজমেন্ট সারবেন বলে জানা যায়। তাদের সাথে রয়েছেন নীতু কাপুর , ঋদ্ধিমা কাপুর। তার পাশাপাশি উপস্থিত হয়েছেন রণবীরের প্রাক্তন শ্রী দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং।

শোনা যাচ্ছে যে করণ জোহর গোয়া থেকে কাজ ফেলেই রণথম্ভোরের আমন হোটেলে আসছেন। এই অনুষ্ঠানে মহেশ ভাটের পরিবার থেকে কে কে উপস্থিত থাকবেন এই বিষয়ে কিছু জানা যায়নি। জানা যায় যে ঋষি কাপুরের মৃত্যুর আগে থেকেই রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের বিয়ে নিয়ে চিৎকার শুরু হয়। এদিকে শোনা যায় যে ঋষি কাপুরের পরিবারের সাথে আলিয়া ভাটের কিছু সম্পর্কআগে থেকেই ছিল। দীপিকা ও ক্যাটরিনার সাথে ব্রেকাপ এর পর আলিয়াকে নিয়ে সিরিয়াস ছিল ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুর। তাই এই সুন্দর জুটির ভবিষ্যৎ নিয়ে উৎসাহিত ছিল তাদের অনুগামীরা।

Back to top button