বিনোদন

বিয়ের আগেই হোটেলরুমে একান্তে সময় কাটাচ্ছেন রণবীর-আলিয়া! ভাইরাল সোশ্যাল মিডিয়ায় ছবি

বলিউডের জনপ্রিয় প্রেমিক জুটি রণবীর কাপুর-আলিয়া ভাট। এই জুটির প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জনের যেন শেষ নেই। বিটাউনের আনাচে কানাচে কান পাতলেই শোনা যায় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট । তবে সত্যি কি তাই? কি বলছে কাপুর পরিবার অর্থাৎ অভিনেতা রণবীর কাপুরের সদস্যরা।

চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল রণবীর-আলিয়ার। এমনকি সে জন্য ক্যাটারিং থেকে পোশাক সব কিছুই ঠিক হয়ে গিয়েছে বলে গুঞ্জন শোনা যাচ্ছিলো। তবে যাই হোক বিয়ের আগে এবার রণবীর কাপুরের সঙ্গে ছুটির মেজাজে মেতে উঠলেন আলিয়া ভাট। তবে এবার প্রথম নয়, এর আগেও রণবীর কাপুরের সাথে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রী আলিয়াকে।

সম্প্রতি ইনস্টাগ্রামে আলিয়া ভাত নিজের একটি কিউট সেলফির ছবি শেয়ার করেছেন। আর সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ডেটে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছেন তিনি।তবে সেই ছবিতে আলিয়া ছাড়াও নেটিজেনদের নজর কেড়ে নেয় এই ছবির ব্যাক গ্রাউন্ড। কারণ ছবির পেছনের আলমারিতে দেখা গেছে সারি সারি পুরুষদের কাপড়। আর সেই ছবি দেখেই নেটিজেনদের অনুমান ইটা কোনো দিল্লির হোটেল রুমের ছবি। সেই আলমারিতে বিভিন্ন পুরুষের পোশাক ছাড়াও ছিল একটি কালো টুপি। রণবীরকে প্রায়ই ওই ধরণের কালো টুপি পরে থাকতে দেখা যায় হামেশেই।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

Back to top button