বিনোদন

বিয়ের আগেই হানিমুনে রণবীর-আলিয়া? ধরা পরে গেলেন পাপারাজ্জিদের ক্যামেরায়

যতই সাবধানে বলিউড তারকারা চলা ফেরা করুকনা কেন তারা সহজে বাঁচতে পারেন না পাপারাজ্জিদের হাত থেকে। সম্প্রতি বলিউডের দুই তারকা ও প্রেমী যুগল মুম্বাই ছেড়ে রওনা দিলেন গোয়ার উদ্যেশে। আর গোয়া যাওয়ার সময়েই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়লেন এই প্রেমিক যুগল।

জানা গেছে, বলিউডের এই জনপ্রিয় দুই তারকা করোনা আবহে বিদেশের পরিবর্তে ছুটি কাটাবেন সমুদ্র বন্দর শহর গোয়া তে। আর ফ্লাইট ধরার উদ্যেশ্যে যখন মুখে মাস্ক এঁটে রণবীর আলিয়া ধরা পড়েন বিমান বন্দরে সেই সময় পাপারাজ্জিরা ক্যামেরায় ছবি তুলতে ব্যস্ত হয়ে পরেন। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

তবে রণবীর কাপুর যে পাপারাজ্জিদের সামনে একেবারেই সাবলীল নন তা তার কথা বলার ভঙ্গিতেই প্রকাশ পেয়ে যায় এমনকি ক্যামেরার ঝলকানিতে রণবীর কাপুর বিরক্তিও প্রকাশ করেন।

প্রসঙ্গত, ব্রক্ষ্মাস্ত্রের শুটিং শেষ এখন এই জুটি নতুন কোনো সিনেমায় কাজ করছেন কিনা সেই সম্পর্কে কোনও কিছু জানা যায়নি। আযান মুখার্জির সিনেমা মুক্তি পার পরেই এই বিষয়ে নতুন সিদ্ধান্ত নেবেন বলেই মনে করা হচ্ছে।
অপরদিকে, ঋষি কাপুরের মৃত্যুর পর রণবীর কাপুর বিয়ের কথা ভাবছেন না বলেই খবর। কাপুর ও ভাট পরিবারের মধ্যে সমস্ত কথা পাকা হয়ে গেলেও ঠিক হয়নি এখনো বিয়ের তারিখ।

Back to top button