বিনোদন

বিচ্ছেদ হতে চলেছে রণবীর-আলিয়ার! টুইটারে বিস্ফোরক দাবি করলেন বলিউড অভিনেতা

বলিউডের জনপ্রিয় প্রেমিক জুটি রণবীর কাপুর-আলিয়া ভাট। এই জুটির প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জনের যেন শেষ নেই। বিটাউনের আনাচে কানাচে কান পাতলেই শোনা যায় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট । তবে সত্যি কি তাই? কি বলছে কাপুর পরিবার অর্থাৎ অভিনেতা রণবীর কাপুরের সদস্যরা।

চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল রণবীর-আলিয়ার। এমনকি সে জন্য ক্যাটারিং থেকে পোশাক সব কিছুই ঠিক হয়ে গিয়েছে বলে গুঞ্জন শোনা যাচ্ছিলো। তবে যাই হোক, প্রায়ই এই জুটিকে একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা যায়। রণবীর কাপুরের সঙ্গে ছুটির মেজাজে মেতে উঠেছিলেন আলিয়া ভাট। কিছু দিন আগেই জানা গিয়েছিল যে আলিয়া প্রেমিক রণবীরের পৈতৃক বাংলোর কাছে একটা ফ্ল্যাট কিনেছেন।

তবে এবার জানা গিয়েছে অনেক দিন ধরেই নাকি দু’জনে একসঙ্গে থাকতে আরম্ভ করেছেন সেই ফ্ল্যাটে। কোভিড পজিটিভ হওয়ার পরে এই ফ্ল্যাটেরই এক অংশে নিভৃতাবাসে ছিলেন রণবীর কাপুর! এমনকি শুধু তাই নয়, মলদ্বীপ থেকে ঘুরে আসার পরেও আলিয়ার ফ্ল্যাটেই এসে উঠেছে বলিউড অভিনেতা ।এর মাঝেই জোর জল্পনা বিচ্ছেদ হতে চলেছে রণবীর-আলিয়ার। সৌজন্যে কমল রাশিদ খান তথা কেআরকে। নিক-প্রিয়াঙ্কার পর এবার রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে ভবিষ্যতবাণী করলেন এই বলিউড প্রযোজক অভিনেতা কেআরকে।

মাঝে মধ্যেই এমন বিতর্কিত মন্তব্য করে নেটদুনিয়ায় চর্চায় থাকেন প্রযোজক কেআরকে। আলিয়া-রণবীরের বিচ্ছেদ নিয়ে এমন কটাক্ষ হজম করতে পারেনি জুটির ভক্তরা । যার ফলে নেটদুনিয়াত ট্রোলের শিকার হয়েছেন কেআরকে।

Back to top button