বিনোদন

‘রামসেতু’ আসছে পর্দায়, কেমন লাগল জানাবেন’, সিনেমার লুক শেয়ার করে লিখলেন অক্ষয়

মাথায় লম্বা চুল আর সাথে চোখে গোল ফ্রেমের চশমা, পরনে ছাই রঙের জামা। গলায় নীল ওড়না জড়িয়ে মুখে গম্ভীর ভাব নিয়ে নতুন লুকে হাজির হলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। তার এই নতুন লুক দেখা যাবে আসন্ন ছবি ‘রামসেতু’ তে। আর সেই লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করলেন অভিনেতা।

সিনেমাটির নির্মাণ শুরু হলো আজ থেকেই। আর সেই সুখবর দিয়েই অক্ষয় কুমার সোশ্যাল মিডিয়ায় লিখেছেন ‘খুব স্পেশ্যাল একটা ফিল্ম তৈরির জার্নি আজ থেকে শুরু হল। রাম সেতুর শুটিং শুরু। একজন প্রত্নতত্ত্ববিদের ভূমিকায় অভিনয় করছি। এই লুকটা কেমন লাগছে, সে সম্পর্কে আপনাদের মতামত জানাবেন। আপনাদের মতামত সব সময় আমার কাছে গুরুত্বপূর্ণ।’

‘রামসেতু’ সিনেমায় অক্ষয় কুমারের সাথে অভিনয় করবেন জ্যাকলিন ফার্নান্ডেজ ও নুসরাত বারুচা। সিনেমাটির পরিচালক হলেন অভিষেক শর্মা ও প্রযোজক হলেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। কিছুদিন আগেই হয়ে গেছে এই সিনেমার শুভ মহরত। সেইদিন কিছুটা শুটিং হলেও এই সিনেমার ৮০ শতাংশ শুটিং হবে। খিলাড়ি কুমার আগেই জানিয়ে ছিলেন যে এই সিনেমার গল্পই আসল। চিত্রনাট্য পরে তার এতটাই ভালো লেগেছিলো যে তিনি রাজি না হয়ে পারেননি। সেই সাথে তিনি চিত্রনাট্য পড়ার বিষয়টি উপভোগ করেছিলেন বলে জানিয়েছেন অক্ষয়।

প্রসঙ্গত, অক্ষয় কুমারের হাতে রয়েছে আনন্দ এল রাইয়ের ‘রক্ষা বন্ধন’ এবং ‘আতরাঙ্গি রে’ সিনেমার কাজ। অপরদিকে রোহিত শেট্টির পরিচালনায় তৈরী ‘সূর্যবংশী’ ছবিটি তৈরী হয়ে গেছে অনেক আগেই। সবকিছু ঠিক থাকলে ‘সূর্যবংশী’ মুক্তি পাবে আগামী ৩০ এপ্রিল। তবে বলিমহলের একাংশ মনে করছে সবমিলিয়ে ২০২১ হতে চলেছে অক্ষয় কুমারের বছর।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

Back to top button