বিনোদন

ক্যান্সার মুক্ত হলেন রাখির মা,কাঁদতে কাঁদতে রাস্তায় বসে সলমনকে ধন্যবাদ জানালেন অভিনেত্রী

জীবনের প্রথম ভালোবাসা মা। প্রথম মা বলে ডাকার অনুভূতি একজন মা কে স্বর্গসুখ এনে দেয়। মা ছাড়া জীবনটাই যেন অচল হয়ে পরে। বলিউডের অভিনেত্রী রাখি সাওয়ান্ত বিগ বসের মঞ্চে থাকার সময় থেকেই তার মায়ের কঠিন রোগ ক্যান্সার ধরা পরে। কিন্তু চিকিৎসা করতে প্রচুর টাকার প্রয়োজন। বিগ বসের মঞ্চেই কেঁদে ভাসিয়ে দেন অভিনেত্রী।

অবশেষে অভিনেত্রীর মায়ের অপারেশন করানো হল। পুরোপুরি সুস্থ আছেন অভিনেত্রীর মা। অপারেশনের পর একটি বড় টিউমার বার করেন ডাক্তাররা। অপরেশনের পর মা সুস্থ আছেন জানতে পেরে অভিনেত্রীর চোখ থেকে আনন্দের অশ্রু বয়ে চলে। বিগ বসের মঞ্চে থাকাকালীনই জানতে পারেন যে তার মায়ের কঠিন রোগ হয়েছে। কিন্তু তখন তিনি ফিরতে পারেন না বিগ বসের মঞ্চ থেকে। বিগ বসের মঞ্চ থেকেই ১৪ লক্ষ টাকা নিয়ে ফেরেন রাখি তারপরেই শুরু হয় অপারেশন।

অভিনেত্রী একটি ভিডিও শেয়ার করেছেন। জানিয়েছেন যে তার মায়ের অপারেশন শেষ। ভিডিওতে রাখি অসংখ্য ধন্যবাদ জানান সলমন খানকে। রাখি ও তার মা দুজনেই সলমনকে ‘দেবদূত’ বলে সম্মোধন করেছেন। রাখির মা ভিডিওতে বলেছেন,”আমি সলমনকে ধন্যবাদ জানাই। আমি যীশুর কাছে প্রার্থনা করেছিলাম যে আমাদের কাছে আর অর্থ নেই, তাই আমরা কী করতে পারি, আমি কি এভাবে মরব? কিন্তু পরমশ্বর, যীশু সলমন খানকে ‘দেবদূত’ হিসেবে আমাদের জীবনে পাঠিয়েছেন। আজ আমার জন্য সলমন খান দাঁড়িয়ে থেকে আমার অপারেশন করাচ্ছেন। ওঁর গোটা পরিবার আমার পাশে দাঁড়িয়েছে। আমি পরমেশ্বরকে ধন্যবাদ জানাই, আমি আপনাকে ধন্যবাদ জানাই।”

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

রাখির মায়ের অপারেশন হয়ে যাওয়ার পর। রাখি অপারেশন থিয়েটার থেকে বেড়োনোর পর পাপারাৎজিতদের মুখোমুখি হন। তিনি জানান যে তার মা সুস্থ আছেন। অভিনেত্রী সলমন খান ও সোহেল খানকে অসংখ্য ধন্যবাদ জানান। রাখি ক্যামেরার সামনে হাটু গেড়ে বসে কাঁদতে কাঁদতে প্রশংসা করেন ভাইজান ও তার পরিবারের। রাখি জানান যে ভাইজান যদি অর্থ সাহায্য না দিতেন ও ভালো চিকিৎসকের খোঁজ না ব্দিতেন তাহলে মা কে হয়তো সুস্থ করা যেত না।

Back to top button