বিনোদনভাইরাল ভিডিও

করিনার জায়গায় তৈমুরের ‘মা’ হতে চাইলেন ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত!

বলিউডের একজন জনপ্রিয় আইটেম গার্ল হলেন রাখি সাওয়ান্ত। রীতিমতো নিজেদের দক্ষতা দিয়েই বলিউডে তাঁরা পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন। তিনি একজন মডেল, নৃত্যশিল্পী, ও অভিনেত্রীও। হিন্দি ছবির পাশাপাশি রাখি মারাঠি, তেলেগু, তামিল ছবিতেও অভিনয় করেছেন। মূলত বলিউডে রাখী ড্রামা কুইন হিসেবেই বেশি পরিচিত। মানুষ ভালোবেসে বিরক্ত হয়ে রাখির উপাধি দিয়েছেন ড্রামা কুইন। পরিচালক ও প্রযোজকরা ভালোবেসে তার পরিচয় বানিয়েছেন আইটেম ডান্সার। অনেকে রাখি সাওয়ান্তকে আইটেম বোম্ব বলেও জানেন। এই বয়সে এসেও তাঁর রূপে ঘায়েল হাজারো এক পুরুষ।

রাখি সায়ান্তকে সকলেই ড্রামা কুইন বলেই ডাকেন। এর আগে তিনি বোগ বসের ঘরে অংশ নিয়েছিলেন সেখানে বিন্দু দারা সিংবলেছিলেন, রাখির মতো এন্টারটেনমেন্ট কেউ করতে পারেন না। কিন্তু এবারে সবাইকে চমকে দিয়ে এবার রাখি চাইলেন সঈফ আলি খান ও করিনা কাপুর খান -এর পুত্র তৈমুর -এর মা হতে। সম্প্রতি অভিনেত্রীর একটি সাক্ষাৎকার হয়। সেখানে তাকে জিজ্ঞাসা করা হয় যে তিনি যদি দেখেন যে ঘুম থেকে উঠে শাহরুখ খান হয়ে গেছেন অথবা রণবীর সিং হয়ে গেছেন, তখন তার রিয়্যাকশন কি হবে! এর উত্তরে রাখি বলেন যদি তিনি শাহরুখ খান হয়ে যান, তাহলে তিনি ‘ম্যায় হুঁ না’-র সিকোয়েল ‘ম্যায় হুঁ না – 2′ বানাবেন এবং রাখিকে সেই ফিল্মে কাস্ট করবেন। আর রণবীর সিং-এর ক্ষেত্রে বললেন, যদি রণবীর সিং হন তাহলে দীপিকা-কে বলবেন, ‘লেটস মেক আ বেবি’।

এরপর অভিনেত্রীকে একে একে প্রশ্ন করা হয়। তারপর বলা হয় যে তাকে একটি করে নাম বলা হবে তিনি সেগুলির সমার্থক শব্দ বের করে বলবেন। আলিয়া ভাট-এর নাম শুনে রাখি বলেন, আলিয়া সুন্দর মনের মানুষ।রণবীর কাপুর -এর নাম শুনে তিনি বলেন, রণবীর ‘চকোলেট বয়’।কিন্তু এরপর যখন তৈমূরের কথা ওঠে তিনি বলেন যখন তৈমুর বড় হবে তিনি তৈমূরের ‘মা’য়ের চরিত্রে অভিনয় করতে চান। আর তৈমুরের নাম শুনতেই রাখি বলেন, তৈমুর খুব কিউট।

সম্প্রতি কোভিশিল্ডের প্রথম ডোজ নিলেন রাখি। কোভিশিল্ড নিতে গিয়ে সিরিঞ্জের সূচ দেখে রাখি ভয় পাওয়ার ভঙ্গিতে সিস্টারকে জিজ্ঞাসা করেছেন, ভ‍্যাকসিন নিতে ব্যথা হবে কিনা। রাখি তখন তাঁর আপকামিং ডান্স ভিডিও ‘ড্রিম মে এন্ট্রি’-র গান গাইতে গাইতে চোখ বন্ধ করে ভ্যাকসিন নিলেন রাখি। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই ভিডিও।অনেক সময় অভিনেত্রী নিজের নানারকম কথার মাধ্যমে দর্শকদের মাতিয়ে রাখেন। তিনি হাসিখুশি থাকতেও ভালোবাসেন। মাঝে মধ্যে এমন কিছু হাসির কথা বলেন যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

Back to top button