বিনোদন

অভিনেত্রীর মানবিক রূপ, গাড়ি থেকে নেমে স্যানিটাইজার হাতে নিয়ে স্প্রে করছেন রাখি সাওয়ান্ত, ভাইরাল ভিডিও

বলিউডের একজন অন্যতম আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। ক্যারিয়ারের শুরু থেকেই রাখি মানুষকে অবাক করেও কাজ করে এসেছেন। একদম স্ট্রেট ফরওয়ার্ড যা মন চায় তাই করেন তিনি। মুখে কোনো কিছু আটকে না। নানারকম আইটেম ড্যান্সে অনেকেরই মন জয় করে নিয়েছেন তিনি। এছাড়াও বহু সিনেমাতে শাহরুখ ও সালমানের সঙ্গে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেওন তিনি।

অভিনেত্রী এছাড়াও বিগ বস ১৪ -এর মঞ্চে হাজির হন। এই সিজেনে তিনি একজন চ্যালেঞ্জার হিসেবে বসের ঘরে প্রবেশ করেন রাখি। রাখি নিজের দক্ষতায় বড় বড় প্রতিযোগীকে হারিয়ে সেরা ৫ এ নিজের জায়গা করে নিয়েছিলেন রাখি। কখনও তিনি টোম্বলির সঙ্গে তো কোনো সময় আলী ও জেসমিনের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েছেন। গত ২১ -এ ফেব্রুয়ারি গ্রান্ড ফাইনালের আগে রাখি ১৪ লক্ষ টাকা পেয়ে বিগ বসের হাউস ছাড়েন। তার মা ক্যান্সারে আক্রান্ত ছিলেন আর সেই টাকা দিয়ে তিনি মূলত মায়ের চিকিৎসা করেছিলেন।
এবার আচমকাই পাপারাত্জিদের মুখোমুখি হয়ে মুখ খুললেন রাখি।

ভারতে প্রতিদিনিই বাড়ছে করোনা সংক্রমণের সংখ্যা। ইতিমধ্যে বলিউডের তারকারা তাদের সোশ্যাল মিডিয়া একাউন্টের মাধ্যমে সকলের কাছে অনুরোধ করেছেন দেশের মানুষের পাশে দাঁড়াতে। সেই তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, তাপসী পান্নু এবং দিয়া মির্জা।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ভিডিওতে দেখা যাচ্ছে রাখি নিজে মুখে দুটো মাস্ক পড়েছেন ,প্রেসের সাথে কথা বলার জন্যই তিনি মাস্ক খুলেছেন সেই সাথে তাকে এলাকার চারপাশে স্যানিটাইজার স্প্রে করতে দেখা যায়। সেই সাথে তিনি ক্যামেরা মানদের বলেছেন তাদের স্ত্রী দের খেয়াল রাখতে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button