বিনোদন

“বিগ বসে আমার এন্ট্রি চাই!” স্পাইডারওম্যান সেজে স্টুডিওর বাইরে তুমুল নাচ করলেন রাখি সাওয়ান্ত

অগস্টের ৮ তারিখে OTT প্লাটফর্মেই লঞ্চ হয়ে গিয়েছে করণ জোহর পরিচালিত বিগ বস ( Bigg Boss). আগামী ১৯ সেপ্টম্বর থেকে টেলিভিশনে সম্প্রচারিত হতে চলেছে Bigg Boss 15 .

রাখি সাওয়ান্তের এখানেই শুরু নতুন নাটক। এবারের বিগ বসে তার এন্ট্রি চাই, এই দাবি নিয়ে বিগ বস ওটিটি স্টুডিওর বাইরে স্পাইডারম্যান সেজে বীভৎস নাচতে শুরু করলেন অভিনেত্রী, তার কীর্তিকলাপে হাসির রোল নেট দুনিয়ায়।

প্রসঙ্গত, গত ৮ অগাস্ট গ্র্যান্ড প্রিমিয়ারের মাধ্যমে শুরু হয় বিগ বস ওটিটি। এই প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে সম্প্রচার হচ্ছে বিগ বস ওটিটি। করণ জোহরের সঞ্চালনায় চলছে এই শো। এদিকে গত বছরের প্রতিযোগী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) এবারে ধুন্ধুমার কাণ্ড ঘটিয়ে দিলেন।

মাঝ রাস্তায় ড্রামা কুইন নেমে গেলেন ড্রামা করতে। পরনে তার স্পাইডার ম্যান ধরনের অদ্ভুত লাল ড্রেস।মাঝ রাস্তায় সমস্ত লোকের সামনে বিগ বসের হয়ে প্রমোশন করছেন। তার আচরণে তার বডি গার্ড পর্যন্ত হাসতে হাসতে মুখ লোকায়। ইতিমধ্যে ভাইরাল হয়েছে রাখির এমন অস্বাভাবিক দুরন্ত চলন্ত পারফরম্যান্স। দেখুন।

Voot অ্যাপের ভার্সনে এখনও পর্যন্ত অংশগ্রহণ করেছেন শমিতা শেট্টি, করণ নাথ, উরফি জাভে, রাকেশ বাপট, দিব্যা আগরওয়াল, নেহা ভাসিন, নিশান্ত ভাট, ঋদ্ধিমা পণ্ডিতের মতো তারকারা। এরই মধ্যে বিগ বস ওটিটি ঘরে প্রবেশ করেন রাখি সাওয়ান্ত। ওই একই স্পাইডার ম্যান অবতারে রাখির উপস্থিতি দর্শকদের চরম বিনোদন দেয় তেমনই করণ জোহরের শোয়ের টি আর পি দ্বিগুণ করে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button