বিনোদন

কাছের মানুষের প্রতারণায় সবকিছু হারিয়ে ফেলেছেন রাখি, ৫০ লক্ষ টাকা দরকার তার এইমুহূর্তে

সালমান খানের সঞ্চালনায় টিভির অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হলো বিগবস। এইমুহূর্তে বিগবসের চলছে ১৪ তম সিজন। আর এই বিগবসের নতুন সিজনে এবার এসেছেন নতুন ১৪ জন চ্যালেঞ্জার। আর এই নতুনদের তালিকায় আছেন বলিউডের বিতর্কিত নায়িকা রাখি সাওয়ান্ত। আর রাখি সাওয়ান্ত মানেই যেন বিতর্ক তিনি মাঝে মাঝেই করে বসেন বিতর্কিত মন্তব্য।

আর এবার আবার বিগবস ফিরে আসার কারণ জানিয়ে রাখি সাওয়ান্ত জানালেন তার দুঃখের ও অসহায় অবস্থার কথা। রাখি এক সাক্ষাৎকারে বলেছেন ‘খুব স্পষ্ট কথায় আমার এখন টাকার দরকার আর বলিউডে ফেরার একটা দ্বিতীয় সুযোগ আমার চাই। আমি এই ট্রফি জিততে চাই আর আমি এই শো সবসময়েই জিততে চেয়েছি। কিন্তু সেটা আমার ক্যারিয়ারে কখনো হয়নি। কিন্তু এবার আমি বিগবস ১৪ জিততে চাই। বিগবসের পুরস্কার অনেক বড় অংকে দেয়া হয় (৫০ লাখ টাকা)। আমার টাকার দরকার। তাই আমি ক্যাশ প্রাইজ জিততে চাই।

তিনি ওই সাক্ষাৎকারে আরো বলছেন, ‘লোকে ভাবতে পারে কেন হঠাৎ আমার এত টাকার দরকার। আমি তাদের বলতে চাই আমার ব্যক্তিগত জীবনে আমি প্রতারিত হয়েছি। আমি সেই টাকা ফেরতও পাব না কারণ সেই মানুষটাই আর বেঁচে নেই যে আমায় প্রতারণা করেছিল। আমি এখন অসহায়। সেই মানুষটা আমার সব নিয়ে নিয়েছে। আমার এখন টাকা চাই আর তাই আমি এই প্রস্তাব গ্রহণ করেছি। আমি শো জিততে চাই। জানি সহজ নয়, কঠোর লড়াই করতে হবে।’

প্রসঙ্গত, রাখির ছোটবেলা খুব দারিদ্রতার মধ্য দিয়ে কেটেছে আর সেই কারণেই তিনি পড়াশুনা ঠিকভাবে করতে পারেননি। তাই রাখি চাইছেন তাকে নিয়ে কেউ কোনো সিরিজ বানাক আর সেই সিরিজে দর্শকরা জানতে পারবে যে কারা কারা তাকে সাহায্য করেছে আর কারা তার জীবন ধ্বংস করে দিয়েছে।

Back to top button