বিনোদন

বিগ বসের ঘরেই খুলে গেলো পরনের শাড়ি, তারপর পর পুরুষের হাতেই লজ্জা ঢাকলেন রাখি

বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত নাকি শাড়ি পড়তেই জানেন না , তাই ব্লাউজ আর পেটিকোট পরেই বিগ বসের সারা ঘরে ঘুরঘুর করছেন। রাখি এমনিতেই ড্রামাবাজ , যখন যা ইচ্ছে হয় করে ফেলে , হিসেবে মতন কুছ পরোয়া নেহি। বিগ বসের ঘরে পা রেখেই তান্ডব শুরু করে দেন। ঝগড়া করে কখনো নিজের মাথা ফাটিয়ে ফেলেছেন , কখনো বা দেওয়ালে মাথা থকেন , কখনো আবার বলেন আলু খেলে হার্ট নাকি ভালো থাকে , আবার কখনো বলেন তাঁকে নাকি ভুতে ধরেছে।

একেকদিন একেক রকমের ড্রামা করেন রাখি । তিনি যাই করুক না কেন তাই হিট এবং ভাইরাল হয়। তিনি বর্তমানে ১৪ র ঘরের একজন প্রতিযোগী। সে ঘরে ঢোকার পর থেকেই নানা আজব কিছু কান্ড ঘটিয়ে চলছেন। কয়েকদিন আগেই মাঝ রাতে তাঁকে হটাৎ হাউ হাউ করে কাঁদতে দেখা গিয়েছিলো , তাঁর কাছে জানতে চাওয়া হলো যে কেন সে কাঁদছেন ? অনায়েসে উত্তর দিলেন , ”না না কাঁদছি না তো। আমি তো বিজতেই পারছি না যে কাঁদছি। আমাকে ভুতে ভর করেছে মনে হয়।”

তিনি তো শুধুমাত্র এবার ব্লাউজ আর পেটিকোট নিয়ে সারা ঘর ঘুরে বেড়াচ্ছেন। সকলকে বলছেন যে আমি শাড়ি পড়তে জানি না যদি কেউ আমাকে শাড়ি পরিয়ে দেয়। সেইদিন বিগ বসের ঘরে কেউ তাঁকে হেল্প করতে আসেননি , শেষ পর্যন্ত অভিনব শুক্লার হাত থেকেই শাড়ি পড়তে হলো। অভিনব তাঁকে শাড়ি পোড়ানোর সময় গোল গোল করে ঘুরতে বললে সে গোল গোল করেই ঘুরতে লাগলেন , শাড়ি তো আর পরে হলো না , উল্টে অভিনব শাড়ি রাখির মাথায় ছুড়ে পালিয়ে যান। বিগ বসের দর্শকরা এমন মজার দৃশ্য দেখে হেসেই যাচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Back to top button