বিনোদন

আধো আধো ভাষায় ‘হ্যাপি হোলি’ জানালেন রাজশ্রীর পুচকে ইউভান, মুহূর্তেই ভাইরাল ভিডিও

দোলপূর্ণিমার পূর্ণ তিথিতে চলছে দোল উৎসব। বসন্তের সেরা উৎসব দোলপূর্ণিমা। এই বছর টলিউডের রাজ-শুভশ্রীর জীবনে হোলি খুবই স্পেশাল। কারণ তাদের মাঝখানে তাদের একমাত্র ছেলে ইউভান আছে । সপরিবারে হোলিতে মাতলেন রাজশ্রী জুটি।

গত বছর টলিউডের এই লাভ বার্ডসের ঘর আলো করে আসে এক পুত্র সন্তান। সেই ছোট্ট ছেলেটির নাম রাখেন ইউভান। রাজের বাবার মৃত্যুতে গোটা পরিবার শোকে কাতর হয়ে পরে। কিন্তু ইউবানের জন্মের পর গোটা পরিবারে আবার সুখ শান্তি ফিরে আসে। এবারে প্রথম দোল এবং হোলি পালন করছে এই সেলেব জুটি পুঁচকে ইউভানের সাথে। ছোট্ট ইউভানের একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা যাচ্ছে ইউভান আধো আধো কথায় কিছু বলতে চেয়েছে। আর তাতেই নেটবাসীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে ইউভানকে।

দোল উৎসবের দিন টলিউডের অনেক তারকারাই মেতে উঠেছেন বসন্তের উৎসবে। পুচকে ইউভানের সাথে তার বাবা মা রাজ ও শুভশ্রীও মেতে ওঠেন রং খেলায়। শুভশ্রীকে জড়িয়ে গালে ঠোঁট দিয়ে রাজ জানান দেন যে তিনি সত্যি ভালোবাসেন।

দোলপূর্ণিমার দিন শুভশ্রীর সাজ শিকল বেশ নজরকাড়া।। শুভশ্রীর হলুদ সালোয়ার কামিজ, গায়ে হলুদ, চোখে মুখে দীপ্তি আর একরাশ ভালোবাসার ঝলকানি। ইউভানের মুখ নাড়িয়ে কিছু বলার চেষ্টা যা সকলকে আকর্ষিত করে। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় পুচকে ইউভানের এই পোস্ট।

Back to top button