বিনোদন

রাজই জিতবে ভোটে, ১০০ শতাংশ নিশ্চিত অভিনেত্রী, স্বামীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট শুভশ্রীর

টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী এবারে ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী হয়ে ভোটে দাড়িয়েছিয়েন। আর বর্তমানে তার জন্যই পরিচালক বেশ ব্যাস্ত আছেন মার্চ মাস থেকেই। কলকাতায় নিজের বিলাসবহুল ফ্ল্যাট ছেড়ে ব্যারাকপুরেই ভোটার প্রচারে দিনরাত ব্যাস্ত পরিচালক রাজ। স্ত্রী ও ছেলে ইউভানকেও সময় দিতে পারছেন না রাজ। তাতে পরিবারের কারো কোনো আক্ষেপ নেই। তাদের বিশ্বাস রাজ জিতবে।

এবারে টলিউডের বহু তারকারাই দাঁড়িয়েছেন ভোটে। ধারাবাহিক থেকে টলিউড বেশিরভাগ তারকারাই বিধানসভায় প্রার্থী হয়েছেন। এদিকে রাজ ব্যারাকপুরের একজন হেভিওয়েট প্রার্থী। পরিচালক রাজ আজ সকাল থেকেই বিভিন্ন বুথে পরিদর্শনে বেরিয়ে পড়েছেন। চলছে ষষ্ঠ দফায় ভোট প্রক্রিয়া। ভোটের প্রচার থেকেই রাজের গলায় শোনা গিয়েছিল, ব্যারাকপুরের মানুষের ভালোবাসা এবং আশীর্বাদ তাঁর সঙ্গে রয়েছে।

সকাল থেকেই রাজ বেরিয়ে পড়েছে বুথে বুথে। দেখছেন কোথাও কোনো গন্ডগোল হচ্ছে কি না। তার মাঝেই পরিচালক মশাই বলে বসেন, এবারে প্রথমবার ব্যারাকপুরের হয়ে ভোটে লড়লেও ১০০ শতাংশ জয় নিশ্চিত। পরিচালকের মুখে শোনা যাচ্ছে, আজকের সিনেমা পুরো হিট হয়ে গিয়েছে। তিনি নিশ্চিত এই বিষয়েও যে ৩০ থেকে ৩৫ হাজার ভোটে জয় পাবেন তিনি ।

অপরদিকে ফ্যামিলির দায়িত্ব ভুলে যাননি রাজ। ফ্যামিলির সাথে যোগাযোগ রয়েছে রাজের নিয়মিত। এইদিকে শুভশ্রী সম্প্রতি আক্রান্ত হয়েছেন করোনায়। অভিনেত্রী বাড়িতেই আছেন হোম কোয়ারেন্টিনে, তার সাথে সাথেই রাজকে সঙ্গ দিচ্ছেন তিনি। র আগেও রাজের মনোনয়ন পত্র জমা দেওয়ার দিন, ভোটের প্রচারে রাজের সাথে পা মেলাতে দেখা গিয়েছে। আজ কাছে নেই তো কি হয়েছে।অভিনেত্রী ইস্টাগ্রামে পোস্ট করে সাহস জুগিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রী ছবি দিয়ে ক্যাপশনে লিখলেন, “তোমার জয় নিশ্চিত”।

Back to top button