বিনোদন

বহু ঘাত প্রতিঘাত পেরিয়ে সাত পাকে বাঁধা পড়লো রাজা-মাম্পি জুটি, আনন্দে ভাসছেন ‘দেশের মাটি’র ভক্তরা

বাংলা ধারাবাহিকে ষ্টার জলসা একটি সকলের অত্যন্ত জনপ্রিয় চ্যানেল। এই বছরই ষ্টার জলসায় একটি নতুন ধারাবাহিক ‘দেশের মাটি’ শুরু হয়। এই গল্পে একটি একান্নবর্তী পরিবারের গল্প মূল বিষয়। এই ধারাবাহিকে একটি জুটি হল নোয়া-কিয়ান। এই গল্পের আরেকটি জুটি হল রাজা-মাম্পির জুটি। দর্শকদের কাছে বর্তমানে রাজা-মাম্পি জুটির প্রেম জমিয়ে উপভোগ করতে চান। কিন্তু সম্প্রতি রাজা মাম্পির মধ্যে ভুল বোঝাবুঝি নিয়ে বাঁধে গন্ডগোল। কিন্তু সমস্ত বাধা পেরিয়ে এবার সাত পাকে বাধা পড়লেন রাজা মাম্পি।

এতদিন রাজা-মাম্পির মধ্যে বন্ডিং ছিল না কিন্তু তাদের মান অভিমান ভুলে যখন তারা কাছাকাছি আসে তারপরেই শুরুই হয় ষড়যন্ত্র। রাজার বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ এনেছে কৃপা বসু । আর এই অভিযোগের ভিত্তিতেই দাদান রাজার সাথে কৃপা বসুর বিয়ে দেওয়ার আদেশ দেন। ধারাবাহিকে কৃপা বসুর চরিত্রে অভিনয় করছেন মোনালিসা। দাদানের প্রিয় নাতনী মাম্পি। সেই মাম্পিকে ঠকিয়েছে রাজা এমনটাই ভাবে সকলে। তার সাথে সকল দর্শকদেরও মন ভেঙে যায়।

একদিকে এরকম গন্ডগোল তার মধ্যেই আবার রাজা একটা কান্ড ঘটিয়ে বসে। রাজা সকলের কাছে অপমানিত হয়ে অভিমানে করে ঘুমের ওষুধ খেয়ে ফেলে ঠিক বিয়ের আগে। তারপরেই নিজে মনে মনে বলতে থাকে,”মৃত্যুর সঙ্গে একটু আগে আমার বিয়ে হয়ে গেছে… আর কোনও মানুষের সঙ্গে বিয়ে হওয়ার রইল না”। তারপর বিয়ের তোড়জোড় চলতে থাকে তার মধ্যেই সেখানে এসে হাজির হন এসিপি সাহেব। মাম্পি রাজার বিয়ে হবে এইটুকু স্পষ্ট করে বলে দেন এসিপি সাহেব। কিন্তু সঠিক সময়ে কৃপার ষড়যন্ত্র ধরা পড়ে যায়। মাম্পিসহ পরিবারের সকলেই নিজেদের ভুল বুঝতে পারে।

আর সেই জন্যই রাজার উপর থেকে সকলের রাগ পরে যায়। ফলে মাম্পির সঙ্গেই রাজার বিয়ে হতে চলেছে। সেই দৃশ্য দেখার অপেক্ষায় উন্মুখ হয়ে রয়েছেন রাজা ও মাম্পির অনুরাগীরা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাদের রিল লাইফের বিয়ের ছবি ভাইরাল হয়েছে। এতেই খুশি ‘দেশের মাটি’ সধারাবাহিকের দর্শকরা। কারণ তাদের প্রিয় জুটি রাজা মাম্পি এক হতে চলেছে।

Back to top button