বিনোদন

ছোট্ট ইউভানের সঙ্গে কোয়ালিটি টাইম কাটালেন রাজ্-শুভশ্রীর গোটা পরিবার, ভাইরাল ভিডিও

ছোটবেলার কত স্মৃতি মনে পরে আমাদের তাই না। মনে হয় যদি ছোটবেলাটায় ফিরে যেতে পারতাম কত ভালো হত। আর এখন যতই দিন যাচ্ছে সকলের ব্যস্ততাও বেড়ে গেছে। ছোটবেলা মনেই খেলাধুলা, পড়াশুনা, আর ঘুম, কোনো চিন্তা ভাবনা নেই তাইনা। আর শৈশব মানেই শুধু আদর আর আদর। যাক ছোটবেলার কথা মনে পরে গেল। বর্তমানে তেমনই দুর্দান্ত মজার সময় কাটাচ্ছে টলিপাড়ার পুচকে ইউভান।

না কোন চিন্তা ভাবনা না কোন কিছু। শুধু ইঞ্জয়। কোয়ালিটি টাইম কাটানোর জন্য সে৩ পারি দিয়েছে ব্র্যান্ডেড গাড়িতে ছোড়ে। সঙ্গী তাঁর মা, বাবা, ঠাকুমা, পিসি। যা মজায় দিন কাটছে ইউভানের। কখনো বাবার কোলে তো কখনো পিসির কোলে আদর খাচ্ছে আবার কখনো মায়ের স্নেহঘন চুমু। সবকিছু মিলিয়ে বেশ ভালোই সময় কেটে যাচ্ছে তাদের। ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ পেয়েছে, যেখানে দেখা যাচ্ছে রাজ্ শুভশ্রী গোটা পরিবারকে নিয়ে রিসোর্টে বেড়াতে গাছে। ইউভান, সে তো ক্যামেরা দেখলেই পোজ দিয়ে দাঁড়িয়ে থাকে।এখানেও তাঁর অন্যথা হয়নি গোল গোল চোখ করতে তাকিয়ে আছে ভিডিওতে।

পরিবারের সকলে মিলে উলুবেড়িয়ায় দ্য আমায় রিসোর্টে গিয়ে উঠেছেন তাঁরা। এদিন সাদা প‍্যান্ট ও সোয়েটশার্টে দেখা গেল শুভশ্রীকে। ইউভানের পরনে ছিল সাদা রঙের পোশাক। ভিডিওতে ইউভানকে এতটাই কিউট লাগছিল যে অভিনেত্রী ঋতাভরী ইউভানকে ‘পুতুল’ বলে সম্বোধন করেছেন।

এদিন ইউভানের সঙ্গে ছিল তাঁর গোটা পরিবার। শুভশ্রীর তাঁর শাশুড়ির সঙ্গে বেশ বন্ধুর মত মিল। তাই পরিচালক রাজ্ মা ও বৌকে ক্যামেরা বন্দি করতে ভোলেননি।মুহূর্তেই ভাইরাল তাদের এই আদরঘন মুহূর্তের ছবি ও ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button