বিনোদন

রাজ-শুভশ্রীর ছেলে ‘ইউভান’ হয়ে গেল বিরাট-অনুষ্কার মেয়ে ‘ভামিকা’, অবিশ্বাস্য ঘটনায় ঝড় উঠলো নেটদুনিয়ায়

টলিউডের জনপ্রিয় পরিচালক হলেন রাজ চক্রবর্তী। শুভশ্রীও কম নন, তিনিও একজন ফেমাস অভিনেত্রী। তাদের সন্তান ইউভান এখন রীতিমতো সেলিব্রিটি হয়ে উঠেছে। টলিউডের তাবড় তাবড় সব সেলিব্রিটি কিডদের কে টেক্কা দিচ্ছে এই ছোট্ট ইউভান। তবে জন্মের পর রাজ-শুভশ্রী যতটা জনপ্রিয়তা বাড়ে তাঁর থেকে বেশি জনপ্রিয়তা বাড়ে পুচকে ইউভানের। তাঁর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। ক্যামেরার সামনে আসতে আসতে সে এমন হয়ে গেছে এখন সামনে ক্যামেরা থাকলেই নিজের খুশি মতো পোজ দিয়ে থাকে।

অন্যদিকে ১১জানুয়ারী বলিউড সেলেব দম্পত্যি বিরাট-অনুষ্কার কোল আলো করে এসেছে কন্যা সন্তান। বিরাট-অনুষ্কার মেয়ে জন্মানোর পর থেকে যেন হৈ চৈ পরে যায় নেটদুনিয়ায়। এই দম্পতীর মেয়েকে দেখার জন্য যেন ভিড় জমিয়ে দেয় ভক্তরা । বিরাট-অনুষ্কার মেয়ের প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ভিরাটের ভাই বিকাশ কোহলি। যা ভাইরাল হতে বেশি সময় নেয়নি । কিছুদিন আগেও বিরাট অনুষ্কার মেয়ের ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা গিয়েছে মা অনুষ্কার কোলে রয়েছে ‘ভামিকা’। আর পাশে দাঁড়িয়ে বাবা বিরাট কোহলি।

সম্প্রতি সিটি নামে এক ইউটিউব চ্যানেল এক অবিশ্বাস্য কান্ড ঘটিয়েছেন । যেখানে দেখা গিয়েছে রাজ-শুভশ্রীর ছেলে ইউভান হয়ে গেলো বিরাট-অনুষ্কার মেয়ে ‘ভামিকা’। তাহলে এবার বিষয়টা খুলেই বলা যাক। যেখানে বিরুষ্কার সন্তান ভামিকাকে যে যা উপহার পাঠিয়েছেন তা উঠে এসেছে। এতক্ষণ সব ঠিক থাকলেও ভিডিও থাম্বনেল দেখেই চক্ষু চড়কগাছ হয়ে যায় নেটিজেনদের। কারণ, সেখানে বিরাট কোহলির কোলে যেই শিশুটিকে দেখা যাচ্ছে সেটা রাজ-শুভশ্রীর ছেলে।

ভিরাটের কোলে যে ওই শিশুটি রাজ-শুভশ্রীর তা বুঝতে একটুও ভুল করেননি নেটিজেনরা। যেখানে আসল নকল দুটি ছবি রেখে কলেজ করে দেখিয়ে দেওয়া হয়েছে। আর এরপরই ঝড় উঠে নেটদুনিয়ায়। বন্যা বয়ে যায় কমেন্টের। এই বিষয়টি শুভশ্রীর নজর থেকেও আড়াল হয়নি। তবে তিনি কোনোরকম মন্তব্য করেননি।

Back to top button