বিনোদন

Raj Chakraborty: শুভশ্রী -ইউভান-কে নীল জলে লেন্সবন্দী করলেন রাজ, স্ত্রী-পুত্রের সাথে ছুটি কাটাচ্ছেন পরিচালক

মালদ্বীপের সবুজ জল আর সাদা বালিতে এখন গোটা রাজ পরিবার। এই রাজ বলিউডের কুন্দ্রা ফ্যামিলির নয়, ইনি হলেন টলিউডের পরিচালক তথা
ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী।

সপরিবারে অর্থাৎ স্ত্রী শুভশ্রী ও ইউভানকে নিয়ে এখন তিনি রয়েছেন ছুটির আমেজে। রাজনীতির ময়দান ও ক্যামেরা লাইট অ্যাকশন থেকে বিরতি নিয়ে এখন তিনি রয়েছেন পার্থিব স্বর্গে। হ্যা, মালদ্বীপকে স্বর্গ বলাই ভালো। চারিদিকে সবুজ জল, জলের মধ্যে বিলাসবহুল ভিলা। নানান রকমের লোভনীয় খাবার, সকলের মিষ্টি সূর্যদ্বয়, নরম বিকেল, সাদা বালি, নানান রকমের মাছ, আর চারিদিকে শুধুই জল।

এমন সুন্দর স্বর্গীয় অনুভুতি নিতে নিতেই স্ত্রী অভছেলেকে লেন্সবন্দী করেন। একটি ভিডিও তিনি পোস্ট করেছেন, যেখানে শুভশ্রী তার সন্তান ইউভানকে কোলে নিয়ে সবুজ জলে পা ভেজাচ্ছেন। মা ছেলের এমন দুর্দান্ত মুহূর্ত রাজ লেন্সে না আটকে পারলেন না।

মালদ্বীপে যাওয়ার পর থেকেই অবসর যাপনের নানা ঝলক ইনস্টাগ্রামের মধ্যে দিয়ে সকলের সঙ্গে ভাগ করে নিয়ে চলেছেন রাজ-শুভশ্রী। কখনও শুভশ্রী স্নান-পোশাকে ছবি দিচ্ছেন। কখনও আবার রাজ সেখানকার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার ছবি দিচ্ছেন। কখনো সন্ধ্যার পার্টির ছবি তো কখনো ইউভানের সঙ্গে খুনসুটি করার ছবি। রাজশ্রীর সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধুই মালদ্বীপ, মালদ্বীপ, আর মালদ্বীপ।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button