বিনোদন

রাজ কুন্দ্রা তার একমাত্র সুন্দরী শ্যালিকাকেও সিনেমায় অভিনয়ের প্রস্তাব দিতে ছাড়েননি!

বলিউডের একমাত্র ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি। তার পাশাপাশি অভাব নেই কোনোকিছুর। কিন্তু সবকিছু থেকেও লাভ কি যেখানে একটু শান্তি নামক জিনিসটা পাওয়া যাবে না! রাজ ও শিল্পার মহলের দাম ১০০ কোটি। কিন্তু সেই মহলে কি নেই? সবকিছুই আছে সেই মহলে। একটা ইয়া বড় ডাইনিং টেবিল, চারিদিকে মহার্ঘ্য আসবাবপত্র, মদ পার্টির জন্য বার, যোগা করার জন্য সুন্দর সবুজ লন, ঘরেই জিম, বিশাল রান্নাঘর, চোখ ধাঁধানো লাইটস।

রাজ কুন্দ্রার অপরাধের তদন্ত করতে গিয়ে বেরিয়ে আসছে একে একে নানারকম চাঞ্চল্যকর তথ্য। বাড়িতেও থাকতে পারছেন না। মডেল শার্লিন চোরা রাজের সম্পর্কে নিজের বক্তব্য জানিয়েছেন। শার্লিন চোপড়ার পর পর্ণ কাণ্ডে অভিযুক্ত অভিনেত্রী গহনা বশিষ্ঠ! ফের মুখ খুললেন। রাজ নাকি তাঁর শ্যালিকা অভিনেত্রী শমিতা শেট্টিকেও তার ছবিতে অভিনয় করার অফার দিয়েছিলেন! গতবছর পর্ণ কাণ্ডে গ্রেফতার হন এই অভিনেত্রী গহনা বশিষ্ঠ। এবারে তিনি ফাঁস করলেন রাজ ও শমিতার কেমিস্ট্রি।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে জানান,”আমার গ্রেপ্তারির কয়েকদিন আগে আমি রাজের অফিসে গিয়েছিলাম। সেখানে গিয়ে জানতে পারি রাজ ‘বলিফেম’ নামে একটি নতুন অ্যাপ তৈরি করছিলেন। সেই অ্যাপের এক ছবির জন্য শমিতা শেট্টিকে অভিনয়ের অফারও দিয়েছিলেন রাজ। সেই ছবি পরিচালনার দায়িত্ব আমার উপর ছিল। শমিতা রাজিও হয়েছিলেন ছবিটি করার জন্য। এমনকী, পারিশ্রমিক নিয়ে শমিতার সঙ্গে কথাও হয়েছিল। রাজ গ্রেপ্তার না হলে এই অ্যাপ লঞ্চ হতো।”

তদন্তে রাজের বিরুদ্ধে বেরিয়ে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। বর্তমান রাজ কুন্দ্রার সমস্ত ব্যাঙ্ক অ্যাকাউন্ট এখন লক করা আছে। সেই সমস্ত অ্যাকাউন্টগুলোতে প্রায় সাড়ে সাত কোটি টাকা ছিল।পাওয়া গিয়েছে ৭০ টি পর্ন ভিডিও। রাজ নিজে তদন্তে সাহায্য না করলেও পুলিশের কাছে আছে নানান তথ্য। তাছাড়াও আরও শোনা যায় যে রাজ নাকি মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখাকে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন।যেই সার্ভার তিনি ব্যবহার করতেন পর্ণ ভিডিও আপলোড করতে এবং নেট মাধ্যমে ছড়িয়ে দিতে, ইতিমধ্যেই তা ফরেন্সিক ল্যাবে পাঠানো হয়েছে। পর্যবেক্ষণ করা হবে ওই সার্ভার থেকেই রাজের ইউকে-র কোম্পানি কেরনিন-এ ভিডিও পাঠানো হতো কিনা।বর্তমানে, রাজ কুন্দ্রা রয়েছেন মুম্বাই সাইবার ক্রাইমের হেফাজতে। ক্রমশ বাড়ছে রাজ কুন্দ্রা কেসের জটিলতা।

Back to top button