বিনোদন

অশ্লীল ছবি বানানোর অভিযোগে গ্রেফতার রাজ কুন্দ্রা, তার বিরুদ্ধে মুখ খুলেছেন শার্লিন-পুনম সহ উঠতি মডেল

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ্ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হলেন মুম্বাই পুলিশের কাছে। যে রাজ কুন্দ্রা একসময় অভিনেত্রী শিল্পা শেট্টির জন্য একটা সময় দুধের শিশু আর স্ত্রীকে পরিত্যাগ করে শিল্পার সঙ্গে প্রেমে মজেছিলেন। অভিনেত্রীকে উপহার দিয়েছিলেন হীরের আংটি, ফ্ল্যাট ও গাড়ি আজ শোন যাচ্ছে সেই স্বামী নাকি পর্নোগ্রাফি ছবি তৈরি করতেন। শুধু তাই নয় সেটিকে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন। ২০২১ এর ফেব্রুয়ারি মাসে এই অভিযোগ দায়ের হয়। সেই মামলার প্রধান অভিযুক্ত রাজ কুন্দ্রাকে গতকাল গভীর রাতে গ্রেফতার করা হয়। তার গ্রেফতারের পর মুখ খুলেছেন শার্লিন চোপড়া ও পুনম পান্ডে সহ মডেল সাগরিকা।

শার্লিন ও পুনম বর্তমান অ্যাডাল্ট ফিল্মের খুবই জনপ্রিয় মুখ। তারাও জানিয়েছেন যে তারা নিজের ইচ্ছেতেই এই ধরণের কাজে আসেননি। বহু আগে রাজের প্রজেক্টে কাজ করেছিলেন শার্লিন ও পুনম। সেই সময় এক – একটি প্রজেক্টের জন্য রাজ শার্লিনকে তিরিশ লক্ষ টাকা পারিশ্রমিক দিতেন। এইসব মিলিয়ে শার্লিন পনেরো কুড়িটি প্রজেক্টে কাজ করেছেন। বলিউডের আরও কয়েকজন নামী প্রযোজক ও পরিচালক এই কাজের সঙ্গে যুক্ত থাকলেও রাজ ছিলেন ‘মাস্টারমাইন্ড’। এর অনেক আগেই পর্নস্টার শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডে মহারাষ্ট্র সাইবার সেলকে জানান রাজ কুন্দ্রার হাত ধরেই তাঁরা অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sherlyn Chopra (@shernichopra)

অপরদিকে মডেল সাগরিকা রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ এনেছেন। সাগরিকার দাবি যে তাঁকে ২০২০ সালের অগাস্ট মাসে এক ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। সাগরিকা জানিয়েছেন,”তিনি আমাকে বলেছিলেন যে আমি যদি (ওয়েব সিরিজ) যোগ দিই তবে আমি একের পর এক পেতে থাকব এবং আমি অনেক উঁচুতে পৌঁছতে পারব। তাই আমি রাজি হই এবং তারপরে তিনি আমাকে অডিশন দেওয়ার জন্য বলেন। আমি তাঁকে বলেছিলাম এই কোভিড পরিস্থিতিতে আমি কীভাবে অডিশন দেব। তিনি বলেন আপনি ভিডিয়ো কলের মাধ্যমে অডিশন দিতে পারেন। যখন আমি ভিডিও কলে জয়েন করি, তখন তিনি বলেন যে আমাকে নগ্ন হয়ে অডিশন দিতে হবে I আমি অবাক হই এবং আমি অসম্মতি জানাই। ভিডিয়ো কলে তিনজন ছিলেন, একজনের মুখ ঢাকা ছিল, এবং আমার মনে হয় তাঁদের মধ্যে রাজ কুন্দ্রাও ছিলেন। আমি মনে করি যে যদি তিনি এই জাতীয় জিনিসের সঙ্গে জড়িত থাকেন তবে তাঁকে গ্রেপ্তার করা হোক এবং এই ধরণের র্যাকেট যেন এক্সপোজ় হয়।”

মুম্বাই পুলিশ সূত্রের খবর যে চলতি বছর ফেব্রুয়ারি মাসে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম বানানোর অভিযোগ আসে। তখনই মামলা দায়ের করা হয়েছিল। ১৯ শে জুলাই রাজকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। এরপরেই গভীর রাতে তাঁকে গ্রেফতার করে পুলিশি হেফাজতে নেওয়া হয়। রাজ কুন্দ্রার বিরুদ্ধে পুলিশের কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে।

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে যে শুধুই পর্নোগ্রাফির অভিযোগ রয়েছে তা কিন্তু নয়। তার পাশাপাশি একাধিক আরোপ রয়েছে রাজ কুন্দ্রার ওপর। অর্থ পাচার কেলেঙ্কারির সঙ্গে জড়িত ছিলেন রাজ কুন্দ্রা। কিছুদিন আগেও এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তলব করে তাঁকে। এর আগে ২০১৩-তে রাজ কুন্দ্রা মৃত গ্যাংস্টার ইকবাল মির্চির সঙ্গে অর্থ পাচার কেলেঙ্কারির সাথে জড়িত ছিলেন।

Back to top button