বিনোদন

জেল হেফাজতে রাজ! স্বামীর গ্রেফতারির পর সম্প্রতি অফিসিয়াল বিবৃতি দিয়ে মুখ খুললেন অভিনেত্রী শিল্পা শেট্টি

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে গত ১৯ -এ জুলাই গ্রেফতার করা হয়। তার উপরে পর্ন ভিডিও বানিয়ে সেগুলি নানারকম অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে। রাজ কুন্দ্রাকে গ্রেফতারের পর তার বিরুদ্ধে ওঠা অভিযোগ গুলো নিয়ে নানারকম চাঞ্চল্যকর তথ্য সামনে আসে।এদিকে মঙ্গলবার ২৭ শে জুলাই অবধি রাজ কুন্দ্রাকে জেল হেফাজতে রাখার নির্দেশ ছিল। কিন্তু এদিকে পুলিশ চাচ্ছে যে রাজ যেন এতো তাড়াতাড়ি ছাড়া না পায়। শেষ পর্যন্ত তাই হল। তিনি ছাড়া পেলেন না। আরও ১৪ দিন তাঁকে জেল হেফাজতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রাজের গ্রেফতারিতে অভিনেত্রী শিল্পা শেট্টিকে নানা দিক থেকে পড়তে হয়েছে ক্ষতির মুখে। নানাভাবে জিজ্ঞাসাবাদ করা হয় শিল্পাকে । সম্প্রতি তিনি একটি অফিসিয়াল বিবৃতি দিয়ে মুখ খুলেছেন। নিজের প্রতিটি সামাজিক মাধ্যমে স্বামীর পর্নকাণ্ড নিয়ে এক বিবৃতি দিলেন তিনি।

অভিনেত্রী বিবৃতিতে লিখেছেন, হ্যাঁ বিগত বেশ কিছু দিন আমাদের জন্য বেশ চ্যালেঞ্জের ছিল। অনেক গুঞ্জন, অনেক অভিযোগের পাহাড় পেরতে হয়েছে আমাদের। মিডিয়া ও আমাদের তথাকথিত শুভাকাঙ্ক্ষীদের থেকে অনেক অনভিপ্রেত ঘটনার মুখোমুখি হতে হয়েছে আমাদের। অনেক ট্রোলিং… অনেক প্রশ্ন… শুধু আমাকে নয়, আমার পরিবারকেও যেতে হয়েছে এর মধ্যে দিয়ে। “আমার কী বক্তব্য? আমি এখনও পর্যন্ত এ নিয়ে মন্তব্য করিনি। করবও না, কারণ গোটা ব্যাপারটি আইনের আওতাবদ্ধ। তাই আমার মুখে কোনও উক্তি বসানো বন্ধ করুন। আমার জীবনদর্শ বলে, আমি সেলিব্রিটি তাই , ‘অভিযোগ কোরো না, কাউকে কিছু ব্যাখ্যা করতেও যেও না।’ আমি একটা কথাই বলব। তদন্ত চলছে। মুম্বই পুলিশ ও ভারতীয় বিচারব্যবস্থার প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে।ওঁর পরিবার হিসেবে আমরাও আইনের পথে চলছি। কিন্তু তার আগে সবাইকে অনুরোধ করছি একজন মা হিসেব– অন্তত আমার সন্তানদ্র জন্য এই অর্ধসত্য তথ্যকে হাতিয়ার করে কমেন্ট করা থেকে বিরত থাকুন। আমি ভারতের একজন আইন অনুসরণ করা গর্বিত নাগরিক। ২৯ বছর ধরে কষ্ট করে নিজেকে এ জায়গায় দাঁড় করিয়েছি। মানুষ আমায় বিশ্বাস করেন, আমি আজ পর্যন্ত কাউকে আমার জন্য সম্মান হানি হতে দিই নি।
আর সেই কারণেই আমার পরিবার ও তার গোপনীয়তা রক্ষার অধিকারের দাবি জানাচ্ছি আপনাদের। এই মিডিয়া ট্রোল আমাদের প্রাপ্য নয়। আইনকে আইনের পথে চলতে দিন। সত্যমেব জয়তে।”

রাজের কারণে অভিনেত্রীর পরিবারেও এর বিশাল প্রভাব পড়েছে। রাজের বাড়ি উদ্ধার হয়েছে ৭০ টি পর্ণ ভিডিও, উদ্ধার হয়েছে কিছু গুরুত্বপূর্ণ চ্যাট, যেখানে স্পষ্ট তার ব্যবসার নাড়ি নক্ষত্র। আরও কিছু তথ্য। এখন এটাই দেখার অপেক্ষা যে এই কেস কোনদিকে মোর নেয়।

Back to top button