বিনোদন

বিকিনির চারপাশ দিয়ে বেরিয়ে স্তনের একাংশ, শরীরের মাপ নিয়ে নেটিজেনদের নোংরা ট্রোলের মুখে রাইমা

মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেনের নাম শুনলেই যেন অস্থির হয়ে ওঠে ভক্তদের মন।বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে ভক্তদের নজর করেছেন টালিউড অভিনেত্রী রাইমা সেন।তিনি যে সিনেমায় বা ওয়েব সিরিজেই অভিনয় করেন সেখানেই যেন ঝড় তোলেন। পাগল করে দেয় ভক্তদের মন।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বেশ সক্রিয় থাকেন। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। আর ছবি শেয়ার করেই তিনি নেট দুনিয়ায় ছড়াচ্ছেন উষ্ণতা। তার শরীরী আবেদন ঘুম কেড়ে নেয় তার লক্ষ লক্ষ ফ্যানেদের। সুইমিং পুল থেকে বড় নাতনি ভিজে কালো বিকিনি পড়ে উঠে আসার বুমেরাং আবার কখনো ইংরেজি গানের তালে দোলনায় আরাম করে বসে সানগ্লাস পড়ে দোল খাচ্ছেন। দু’টি ছোট ভিডিয়োই বেশ উষ্ণতা বাড়িয়েছে এই লকডাউনে। ক্যপাশানে লিখেছেন,‘সপ্তাহান্তের আমেজ’। তার শেয়ার করা ছবি মুহূর্তেই ছড়িয়ে পরে নেট দুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

ভেজা চুল, চোখে সানগ্লাস,সাদা কালো ডোরাকাটা মনোকিনিতে সুইমিংপুলে রাইমাকে দেখে একের পর এক মন্তব্যে ভরে গিয়েছিলো সোশ্যাল মিডিয়ার পাতা। এমনকি আরেকটি ছবিতে বিকিনির পাশ দিয়ে বেরিয়ে রয়েছে শরীরের একাংশ। আর তা চোখে পড়তেই মাপ নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। যদি এসব কিছুতেই কানে নেননি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

Back to top button