বিনোদন

করণাতে আক্রান্ত প্রাক্তন স্বামী রাহুল, তার মাঝেই প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কার হট ছবি পোস্ট, ট্রলের শিকার অভিনেত্রী

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেতা হলেন রাহুল ব্যানার্জী। বাংলা টলিউডে তিনি ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। প্রথম ছবিই খুব হিট হয়েছিল। এরপর অভিনেতাকে পিছনে ঘুরে তাকাতে হয়নি। তারপর আরো কিছু ছবিতে অভিনয় করেন রাহুল। বে বেশিরভাগ অভিনেতাকে আর্ট ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। কিন্তু একটা স্বময়ের পর তাকে সেভাবে আর বাংলা সিনেমায় দেখা যায়নি।

তারপর থেকে রাহুল ধারাবাহিকে অভিনয় করতে শুরু করেন। অভিনেতাকে দেখা যায় ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে। এই ধারাবাহিকের মাধ্যমে রাহুল বিপুল জনপ্রিয়তা লাভ করেন। তারপর অভিনেতা সান বাংলায় ‘আয় খুকু আয়’ ধারাবাহিকে অভিনয় করেন। তারপর ছিলেন দীর্ঘ বিরতিতে। এরপর আবার ফিরে আসেন অভিনেতা ‘দেশের মাটি’ ধারাবাহিকের মাধ্যমে। তবে এবারে নায়কের ভূমিকায় না পাশ্ববর্তী চরিত্রে ফিরেছেন তিনি। তবে এই ধারাবাহিকেও তার অভিনয় প্রশংসনীয়।

অভিনেতার এই ধারাবাহিকের চিত্রিনাট্যকার হিসেবে আছেন লীনা গঙ্গোপাধ্যায় ও সহ অভিনেত্রী রুকমা রায়। এই ধারাবাহিকে লীনা গঙ্গোপাধ্যায়ের রাজা ও মাম্পির জন্য লেখা সংলাপ বেশ প্রশংসা পায়। রুকমার অনবদ‍্য অভিনয়ের জন‍্যই তাঁদের অনস্ক্রিন রসায়ন এত সুন্দর হয়েছে।

সম্প্রতি এই অভিনেতা আক্রান্ত হয়েছেন করণাতে। বর্তমানে তিনি শুটিংটা ফ্লোর ছেড়ে রয়েছেন আইসোলেশনে। তার অনুরাগীরা কামনা করছে তার সুস্থতা। আর এবার এমন এক চিন্তা জনক পরিস্থিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো রাহুলের প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের একটি হট ছবি। আর সেই ছবি দেখেই অনেকেই কমেন্টস কোরেছেন একদিকে তার প্রাক্তন স্বামী করণাতে আক্রান্ত অপরদিকে তার প্রাক্তন স্ত্রী ব্যস্ত হট ছবি শুট করতে । সত্যি তাদের প্রথম ভালোবাসা খুবই সুন্দর !

 

View this post on Instagram

 

A post shared by Tathagata Ghosh (@tathagataghosh)

Back to top button