বিনোদন

রাহুল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন পছন্দের ছবি, কুমন্তব্য নেটিজেনদের, জবাব দিলেন সন্দীপ্তা

টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জী। জীবনের প্রথম সিনেমা ‘চিরদিনই তুমি যে আমার’- সুপার ডুপার হিট হয়েছিল। সেখানে তার সহ অভিনেত্রী ছিলেন প্রিয়াঙ্কা সরকার। তারপর একটা সময় তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু হঠাৎ তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদের সুর ভেসে আসলো। তাঁদের বিবাহ বিচ্ছেদের সময় রীতিমত কাদা ছোঁড়াছুঁড়ি হয়েছিল। আর তা সকলেরই জানা।

অন্যদিকে সন্দীপ্তা সেনকে নিয়ে রাহুলের সঙ্গে জোড়ালো গুঞ্জন টলি পাড়ায়। দুজন একসঙ্গে ঘুরতে যেমন যান, তেমনই কোনো নিমন্ত্রণ রক্ষার্থে দুজনেই গিয়ে তা রক্ষা করেন।কিন্তু যদিও সন্দীপ্তা আর রাহুলের কোনো সম্পর্কের কথা স্বীকার করেননি সন্দীপ্তা। আর সম্প্রতি রাহুল সন্দীপ্তার একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন শুধু ‘প্রিয়’। যদিও রাহুল তার সঙ্গে সন্দীপ্তার বিয়ে প্রসঙ্গে পরিস্কার জানিয়ে দিয়েছেন, “বিয়ে! আমি তো প্রকাশ্যে সন্দীপ্তার সঙ্গে সম্পর্কের কথাই স্বীকার করিনি! বিয়ের তো প্রশ্নই ওঠে না!’’

এর আগেও অভিনেত্রীর সাথে রাহুলকে কয়েকবার দেখা গিয়েছে। এর গায়েও তারা পুরুলিয়ায় ঘুরতে গিয়েছিলেন পাশাপাশি গৌরব-দেবলীনার রিসেপশনে একসঙ্গে এসে সেই জল্পনা আরেকটু উস্কে দেন। তখন অভিনেত্রী সন্দীপ্তা বলেন,”আমি আর রাহুল খুব ভাল বন্ধু। আমাদের সম্পর্কে আর কত বানিয়ে বানিয়ে কথা ছড়াবে বলুন তো?”তবে, এই ছবি ঘিরে অভিনেত্রীর অভিমত ‘তুমি আসবে বলে’ ধারাবাহিক শুরু হয় তিরিশে জুন। আর সেই কারণেই রাহুল সেই স্মৃতি মনে এই পোস্ট করেন।

অপরদিকে রাহুলের এই পোস্ট নেটিজেনদের মনে বিতর্ক তৈরী করে। নানান কুমন্তব্যের মুখে পড়তে হয় তাকে। একজন মন্তব্য করেন,”এই সিরিয়ালটার পর থেকেই প্রিয়াঙ্কার সঙ্গে মনোমালিন্য শুরু হয় না রাহুল দা?” কিন্তু সন্দীপ্তা ছেড়ে দেননি তিনি প্রশ্নের যোগ্য জবাব দিয়েছেন। তিনি এক গণমাধ্যমে জানান, প্রথমত আমি নেগেটিভ কমেন্টকে এড়িয়ে যাই। কারণ মানুষ যখন নিজের জীবনে হতাশ হয়ে পড়েন তখনই এই ধরনের কমেন্ট তাঁদের মন থেকে বের হয়। নেটিজেনরা যাঁদের সম্পর্ক এই ধরনের মন্তব্য করেন, তাঁরা কিন্তু তারকাদের ব্যাক্তিগতভাবে চেনেন না,ফলে আসল ঘটনাটা জানাও সম্ভব নয়, তাই কমেন্ট করার আগে অন্তত একবার ভাবা উচিৎ। ক্রমশ বাড়ছে এই সম্পর্কের গুঞ্জন।

Back to top button