বিনোদনভাইরাল ভিডিও

বিয়ের দিনের কিছু মজাদার মুহূর্ত শেয়ার করলেন রাহুল ও দিশা! ভাইরাল ভিডিও

ইন্ডিয়ান আইডল খ্যাত জনপ্রিয় গায়ক ও বিগবস ১৪ -র রানারআপ রাহুল বৈদ্য বন্ধু ও পরিবারের উপস্থিতিতে মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াতে বিয়ের সেরেছেন। আর ইতিমধ্যে এই দম্পতির বিয়ের রিসেপশন এর ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। বিয়ের নানান মুহূর্তের ছবি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে রাহুল তাদের বিয়ের প্রথম রাতের কিছু মজাদার মুহূর্ত শেয়ার করলেন।

বিয়ে সকলের কাছেই একটি সারাজবনের বন্ধন। বিয়ে হল একটা পবিত্র বন্ধন। বিয়ের পর ফুলশয্যা সকলের কাছে একটা ভীষন স্পেশাল মুহূর্ত কিন্তু। কিন্তু এই স্পেশাল দিনেই রাহুল ও দিশার সাথে কি ঘটেছিল তারা শেয়ার করলেন। রাহুল জানান সেদিন রাত তিনটের সময় তার দুই ভাই ও মামা রাত তিনটের সময় তাদের ঘরের দরজা নক করেন। দিশা তাকে প্রশ্ন করেছিল তাদের ঘরে কে কে আছে। তার উত্তরে রাহুল বলেন “এরাই আছেন এসব মহান ব‍্যক্তিত্ব।”

এদিন তারা এইসব ঘটনার পর ঘুমিয়ে পড়েন। কিন্তু পরের দিন সকালে আবার আরেক কান্ড। সকাল আটটার সময় তার আরেক মামা দরজায় কড়া নাড়েন আর জিজ্ঞেস করেন রাহুল তোমরা কি ঘুমাচ্ছ। কারণ জানতে চাইলে মামা বলেন আসলে সে তার জ্যাকেট নিতে এসেছে। এইসময় রাহুলও মজা করে বলে “বারোটার সময়ও জ্যাকেট নেওয়া যেত সকাল আটটায় ঘুম নষ্ট করার জন্য ধন্যবাদ।” আসলে বিয়েতে অনেকেই তো অনেক মজা করে অনেক হাসিঠাট্টা সবকিছু মিলিয়ে একটা বিয়ে সম্পূর্ণতা পায়।

Back to top button