বিনোদন

হবু স্ত্রী পরিণীতির মন পেতে নাকে অস্ত্রোপচার রাঘবের, ভিডিও ঘিরে তুলকালাম কাণ্ড!

চলতি মাসের ১৩ মে আংটিবদল করেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা। শিগগির সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি। তবে এর আগেই এক ভিডিও ঘিরে তুলকালাম কাণ্ড। হবু স্ত্রী পরিণীতির মন পেতে বাগদানের আগে নাকে অস্ত্রোপচারের কথা জানাচ্ছিলেন সেখানে।

যদিও এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়া বা নেটদুনিয়ায় খুঁজে পাওয়া যায়নি। কারণ তা ইতোমধ্যে মুছে ফেলা হয়েছে। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ভিডিওতে রাঘবকে তার এক আত্মীয়া মেকওভার নিয়ে প্রশ্ন করেন। তার প্রশ্নের উত্তরেই আপ নেতা জানান, তার নাকটি মায়ের মতো ছিল। অস্ত্রোপচার করিয়ে বাবার মতো করিয়ে নিয়েছেন।

আপ নেতা যখন হরহর করে কথাগুলো বলছিলেন তখন তাকে আটকান পরিণীতি। কারণ তখন ভিডিও রেকর্ড হচ্ছিল। এরপর সতর্ক হয়ে যান রাঘবও। এত কিছুর পরেও গোপন থাকেনি সে কথোপকথন। আচমকা সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়ে যায় ভিডিওটি। আর তাতেই তোলপাড় হয় নেটদুনিয়া। রাঘবের এমন কাজে অনেকেই বিস্ময় প্রকাশ করেন।

দিল্লির কাপুরথালা হাউসে আংটিবদল করেন পরিণীতি-রাঘব। সেখানে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল যেমন ছিলেন, তেমনই ছিলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। এছাড়াও হাজির হয়েছিলেন পি চিদম্বরম, কপিল সিব্বলের মতো নেতারা। বোনের বাগদান অনুষ্ঠানের জন্য সুদূর আমেরিকা থেকে উড়ে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

শোনা যাচ্ছে, দিদি প্রিয়াঙ্কার মতোই রাজস্থানে রাজকীয়ভাবে বিয়ে সারবেন পরিণীতি। ইতোমধ্যেই নায়িকা উদয়পুরে গিয়েছেন। পরিবারের সঙ্গে উদয়বিলাস হোটেলে রয়েছেন। জয়পুর বা উদয়পুরের কোনো প্রাসাদ বেছে নিতে পারেন বিয়ের জন্য, এমনটাই খবর।

Back to top button